বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > North Dinajpur Rape Case: উত্তর দিনাজপুরে কিশোরের যৌন লালসার শিকার আড়াই বছরের শিশু, পলাতক অভিযুক্ত
মায়ের সঙ্গে হাসপাতালে নির্যাতিতা শিশু। নিজস্ব ছবি।

North Dinajpur Rape Case: উত্তর দিনাজপুরে কিশোরের যৌন লালসার শিকার আড়াই বছরের শিশু, পলাতক অভিযুক্ত

  • নির্যাতিতা শিশুকন্যার মায়ের অভিযোগ, গতকাল বিকেলে তার মেয়েকে পাশের বাড়িতে নিয়ে গিয়েছিল তার পিসি। এরপর ওই কিশোরের ঘরে গিয়েছিল নির্যাতিতা শিশু। কিছুক্ষণ পরেই তার ঘর থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে আসে শিশুটি।

ফের ধর্ষণের অভিযোগ। এবার আড়াই বছরের শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ উঠল প্রতিবেশী এক কিশোরের বিরুদ্ধে । ঘটনাটি ঘটেছে উত্তর দিনাজপুরের রায়গঞ্জ পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের শক্তিনগরে। অন্যদিকে, নির্যাতিতা শিশুকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তাকে প্রথমে ভর্তি নিতে অস্বীকার করা হয় বলেও হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ উঠেছে। এই অভিযোগকে কেন্দ্র করে হাসপাতাল চত্বরে ব্যাপক উত্তেজনা ছড়ায়। পরে অবশ্য নির্যাতিতা শিশুকে ভর্তি নেয় হাসপাতাল।

নির্যাতিতা শিশুকন্যার মায়ের অভিযোগ, গতকাল বিকেলে তার মেয়েকে পাশের বাড়িতে নিয়ে গিয়েছিল তার পিসি। এরপর ওই কিশোরের ঘরে গিয়েছিল নির্যাতিতা শিশু। কিছুক্ষণ পরেই তার ঘর থেকে কাঁদতে কাঁদতে বেরিয়ে আসে শিশুটি। প্রবল যন্ত্রণা নিয়ে শিশুকন্যাটি তার মার কাছে এসে কান্নাকাটি করে। তখন তার মা তাকে জিজ্ঞেস করতে ওই কিশোরের নাম করে গোপনাঙ্গের দিকে ইশারা করে ওই শিশু। নির্যাতিতা শিশুকন্যার মা বিষয়টি জানতে পেরেই তাকে নিয়ে ছুটে যান রায়গঞ্জ গভর্মেন্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে। প্রথমে হাসপাতাল শিশু কন্যাকে ভর্তি নিতে অস্বীকার করলেও স্থানীয়দের চাপে অবশেষে তাকে ভর্তি নেয় হাসপাতাল কর্তৃপক্ষ।

স্থানীয়রা অভিযুক্ত কিশোরের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। ঘটনার পর থেকে পলাতক রয়েছে অভিযুক্ত কিশোর। স্থানীয় বাসিন্দা দীপেশ সরকার জানান, ‘বর্তমান সমাজে এরকম একটা শিশু যে ঠিকমতো কথা বলতে পারে না তার উপর এই রকম যৌন নির্যাতন আমরা কিছুতেই মানতে পারি না। তারওপর হাসপাতালে ভর্তি নেওয়া হয়নি। আমরা অভিযুক্ত শিশুকন্যার পরিবারকে নিয়ে থানায় ধর্ষণের অভিযোগ জানিয়েছি।

বন্ধ করুন