বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Accident: ট্রাকের চাকা পিষে দিল সিভিক ভলান্টিয়ারের মাথা, রাস্তায় রক্তাক্ত দেহ
নদিয়ার রাস্তায় সিভিক ভলান্টিয়ারকে পিষে দিল ট্রাক। প্রতীকী ছবি।

Accident: ট্রাকের চাকা পিষে দিল সিভিক ভলান্টিয়ারের মাথা, রাস্তায় রক্তাক্ত দেহ

  • বন্ধুকে হাসপাতালে ভর্তি করে বাড়ি ফিরছিলেন। পথেই অপেক্ষা করছিল মৃত্যু। ট্রাকের চাকা একেবারে মাথার উপর দিয়ে চলে যায় এক সিভিক ভলান্টিয়ারের। 

ভয়াবহ দুর্ঘটনা নদিয়ায়। লরির চাকা পিষে দিল এক বাইক আরোহী সিভিক ভলান্টিয়ারকে। নদিয়ার শান্তিপুরের ফুলিয়া ও উদয়পুরের মাঝামাঝি ৩৪ নম্বর জাতীয় সড়কে এই দুর্ঘটনা।  মৃত যুবকের নাম রাজীব বিশ্বাস। বয়স ৩০ বছর। তিনি নদিয়ার কৃষ্ণগঞ্জ থানায় কর্মরত ছিলেন। 

স্থানীয় সূত্রে খবর,বুধবার রাতে রাজীবের এক বন্ধু অসুস্থ হয়ে পড়েছিল। তাকে বাইকে চাপিয়ে শক্তিনগর হাসপাতালে নিয়ে যান রাজীব। এরপর তিনি রানাঘাটে শ্বশুরবাড়ির দিকে যাচ্ছিলেন। সেই সময় একটি ট্রাক তাকে পিষে দিয়ে বেরিয়ে যায়। ঘাতক ট্রাকটির চালকের খোঁজে বিভিন্ন জায়গায় তল্লাশি চলছে।

এদিকে স্থানীয়রা প্রথমে রাজীবকে রাস্তার উপর রক্তাক্ত অবস্থায় পড়ে থাকতে দেখেন। এরপর শান্তিপুর থানার পুলিশ দেহটি উদ্ধার করে। পরিবারের একমাত্র রোজগেরে ছেলে ছিলেন রাজীব। তাঁর মৃত্যুতে ভেঙে পড়েছে পরিবার। 

স্থানীয় এক বাসিন্দা প্রকাশ মণ্ডল জানিয়েছেন, কৃষ্ণগঞ্জ থানায় ওই সিভিক ভলান্টিয়ার কাজ করতেন। মাজদিয়া নাথপুরে তার বাড়ি ছিল। বাইকে করে যাচ্ছিল। সেই সময়ই একটি ট্রাক পিষে দিয়ে চলে যায়। ঘটনাস্থলেই মৃত্যু হয়েছে তার। সম্ভবত এদিকে কোনও আত্মীয়ের বাড়িতে এসেছিল।

পুলিশ জানিয়েছে কীভাবে দুর্ঘটনাটি হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। দেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। 

 

 

 

বন্ধ করুন