বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্কলারশিপের জন্য গিয়েছিলেন কলেজ ছাত্র, 'মারধর' করলেন গাজোলের BJP বিধায়ক
গাজোলে কলেজ ছাত্রকে মারধরের অভিযোগ বিজেপি বিধায়কের বিরুদ্ধে। প্রতীকী ছবি। (HT_PRINT)

স্কলারশিপের জন্য গিয়েছিলেন কলেজ ছাত্র, 'মারধর' করলেন গাজোলের BJP বিধায়ক

  • যদিও এই অভিযোগের কথা অস্বীকার করেছেন বিধায়ক।

মালদহের গাজোল কলেজের এক ছাত্রকে মারধরের অভিযোগ উঠল স্থানীয় বিজেপি বিধায়কের বিরুদ্ধে। এ ঘটনায় গাজোলের বিধায়ক চিন্ময় দেববর্মণের বিরুদ্ধে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন দ্বিতীয় বর্ষের ওই ছাত্র রথীন ঠিকাদার। যদিও এই অভিযোগের কথা অস্বীকার করেছেন বিধায়ক। তাঁর দাবি, কেউ বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই অভিযোগ করেছেন।

কলেজ পড়ুয়ার অভিযোগ, কলেজের স্কলারশিপের জন্য তিনি বিধায়কের কাছে শনিবার শংসাপত্র নিতে গিয়েছিলেন তিনি। সেইসঙ্গে নিয়ম অনুযায়ী, আবেদনপত্রে বিধায়কের স্বাক্ষর করানোর জন্য গিয়েছিলেন। ছাত্রের অভিযোগ, সেখানে যাওয়ার পর তাঁকে দীর্ঘক্ষণ বসিয়ে রাখা হয়। অবশেষে কয়েক ঘণ্টা পর বিধায়ক আবেদনপত্রে স্বাক্ষর করলেও স্কলারশিপের জন্য তাঁকে কোনও শংসাপত্র দিতে চাননি বিজেপি বিধায়ক চিন্ময় দেববর্মণ। তা নিয়েই ওই পড়ুয়া বিধায়কের সঙ্গে বচসায় জড়িয়ে পড়েন। অভিযোগ, এরপর আচমকাই বিধায়ক এবং তাঁর লোকজন তাকে মারধর করতে শুরু করেন। পরে বিধায়কের বাড়ি থেকে বেরিয়ে সোজা থানায় গিয়ে তাঁর বিরুদ্ধে অভিযোগ করেন কলেজ ছাত্র।

অন্যদিকে, কলেজ ছাত্রের এই অভিযোগকে সম্পূর্ণ ভিত্তিহীন বলে দাবি করেছেন বিজেপি বিধায়ক। তিনি দাবি করেছেন, 'এরকম কোনও অভিযোগ আমি শুনিনি। এই অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন। কেউ বা কারা উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমার বিরুদ্ধে এই অভিযোগ করেছেন।'

বন্ধ করুন