বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সেই চিনা মাঞ্জায় বিপদ, শান্তিপুরে কেটে গেল কলেজ ছাত্রীর গলা
কলেজ ছাত্রী সংগীতা হালদার। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)
কলেজ ছাত্রী সংগীতা হালদার। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

সেই চিনা মাঞ্জায় বিপদ, শান্তিপুরে কেটে গেল কলেজ ছাত্রীর গলা

স্থানীয় বাসিন্দারা এসে দেখেন, গলায় সুতো জড়িয়ে গিয়েছে।

‌মা উড়ালপুলে দুর্ধটনার স্মৃতি যেন ফিরে এল। সাইকেল করে যাচ্ছিলেন কলেজ ছাত্রী সংগীতা হালদার। সেইসময় চিনা মাঞ্জা গলায় পেঁচিয়ে গুরুতর আহত হলেন ওই ছাত্রী। গোটা ঘটনার নিন্দা করে পুলিশের কাছে অভিযোগ জানিয়েছে একাধিক সামাজিক সংগঠন। এই ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুরে।

সোমবার সকালে শান্তিপুর বড়বাজার এলাকায় ৩৪ নম্বর জাতীয় সড়কের ওপর দিয়ে যাচ্ছিলেন সঙ্গীতা। সেইসময় একটি ঘুড়ির সুতো তাঁর গলায় বেঁধে যায়। কিছু বুঝে ওঠার আগেই সাইকেল থেকে পড়ে যান তিনি। পড়ে গিয়ে চিৎকার করতে থাকেন। তাঁর চিৎকার শুনে আশেপাশের লোকেরা ছুটে আসে। স্থানীয় বাসিন্দারা এসে দেখে, গলায় সুতো জড়িয়ে গিয়েছে। সেখানে গভীর ক্ষতের সৃষ্টি হয়েছে। সঙ্গে সঙ্গে সংগীতাকে শান্তিপুর স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই তাঁর চিকিৎসা হয়।

এই প্রসঙ্গে আহত ছাত্রী জানান, ‘‌সাইকেল চালিয়ে যাচ্ছিলাম। কিছুই বুঝতে পারিনি। হঠাৎ মনে হল ওড়নার উপর দিয়ে গলায় কিছু একটা টান লাগছে। মুহূর্তের মধ্যে গলা কেটে যায়। ব্রেক চেপার আগেই পড়ে যাই।’‌ স্থানীয় বাসিন্দাদের দাবি, এই ধরনের ঘটনা নতুন নয়। এর আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। বিভিন্ন সামাজিক সংগঠন পুলিশের কাছে অভিযোগ দায়েরও করেছে। কিন্তু এখনও পর্যন্ত পুলিশের তরফে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

বন্ধ করুন