বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চারদিনের কন্যা সন্তানকে বিক্রি করল বাবা–মা, দালাল–সহ গ্রেফতার দম্পতি

চারদিনের কন্যা সন্তানকে বিক্রি করল বাবা–মা, দালাল–সহ গ্রেফতার দম্পতি

গ্রেফতার করেছে পুলিশ। প্রতীকী ছবি (HT_PRINT)

গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে সীমান্তপারের জেলায়।

আবার বাবা–মায়ের কোপে কন্যা সন্তান। নিজের সদ্যজাত শিশু–কন্যাকে বিক্রি করার অভিযোগ উঠল বাবা–মায়ের বিরুদ্ধে। মাত্র চারদিনের শিশু–কন্যাকে বিক্রির অভিযোগে শিশুটির বাবা–মা ও দালাল–সহ চারজনকে গ্রেফতার করল হাবড়া থানার পুলিশ। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। এই ঘটনা প্রকাশ্যে আসতেই শোরগোল পড়ে গিয়েছে সীমান্তপারের জেলায়।

পুলিশ সূত্রে খবর, এই শিশু–কন্যার বাবা কবির মণ্ডল আর মা মর্জিনা বিবি। বামুনগাছির মালিয়াপুর দাসপাড়া এলাকায় ভাড়া থাকতেন তাঁরা। কবির পেশায় রাজমিস্ত্রি হলেও তাঁদের চার ছেলে রয়েছে। গত রবিবার বারাসতের বেসরকারি নার্সিংহোমে পঞ্চম সন্তান হিসাবে শিশু–কন্যার জন্ম দেন মর্জিনা। মেয়ে হওয়ায় একেবারেই খুশি হননি দম্পতি। তাই দালাল দিয়ে বিক্রি করা হয়।

স্থানীয় সূত্রে খবর, মর্জিনা বিবির পাশের বাড়িতে থাকে দুই দালাল লাবনি দাস ও হাফিজা খাতুন। কন্যা সন্তান জন্মাতেই কবির–মর্জিনা যোগযোগ করে ওই দুই দালাল মহিলার সঙ্গে। আর চারদিনের শিশু কন্যাকে ৫০ হাজার টাকার প্রস্তাব মেলে বলে অভিযোগ। তারপরই কবির–মর্জিনা সদ্যোজাতকে লাবনি এবং হাফিজার হাতে তুলে দেয়।

এই অভিযোগ পুলিশে কেউ জানিয়ে দেয়। তারপরই বুধবার রাতে দুই মহিলা দালালকে শিশুকন্যা বিক্রি করতে যান দম্পতি। হাবড়া এলাকার জিরাট রোড লাগোয়া এলআইসি বিল্ডিং মোড়ে যেতেই পুলিশের জালে ধরা পড়ে তারা। সেখান থেকেই গ্রেফতার করা হয় লাবনি ও হাফিজাকে। শিশুর বাবা এবং মাকেও গ্রেফতার করা হয়।

বন্ধ করুন