বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ছটের সকালে ফরাক্কা ব্যারাজে কুমির, ঘুম ছুটেছে এলাকাবাসীর

ছটের সকালে ফরাক্কা ব্যারাজে কুমির, ঘুম ছুটেছে এলাকাবাসীর

প্রতিকি ছবি

রবিবার সন্ধ্যায় ছিল ছটের প্রথম দিনের পুজো। তার আগে গঙ্গায় কুমির বেরনোর খবরে আতঙ্ক ছড়ায় ফরাক্কা ও সংলগ্ন এলাকায়।

ছট পুজোর প্রথম দিনে যখন নদীমুখি জনতা তখনই ভেসে উঠল কুমির। রবিবার ফরাক্কা ব্যারাজে দেখা যায় একটি বিশাল কুমির। যা দেখে আতঙ্ক ছড়ায় স্থানীয়দের মধ্যে। মৎস্যজীবীরাও আতঙ্কিত। খবর গিয়েছে বনদফতরে।

রবিবার সকাল ৯টা নাগাদ ফরাক্কা ব্যারাজের ইটভাটা ঘাটের কাথে কুমিরটি প্রথম দেখা যায়। এর পর দেখা যায় ফরাক্কা ব্যারাজের ১২ নম্বর লকগেটের সামনে। তখন কিছু দূরে মাছ ধরছিলেন কয়েজন জেলে। তাদের জালে আটকে যায় কুমিরটি। জাল ছিঁড়ে বেরিয়েও পড়ে সে। এর পর খবর যায় বন দফতরে।

রবিবার সন্ধ্যায় ছিল ছটের প্রথম দিনের পুজো। তার আগে গঙ্গায় কুমির বেরনোর খবরে আতঙ্ক ছড়ায় ফরাক্কা ও সংলগ্ন এলাকায়। কুমিরটিকে দেখতে ঘটনাস্থলে যান ফরাক্কার বন দফতরের বিট অফিসার প্রভাস কুমার মণ্ডল।

তিনি জানিয়েছেন, কুমির দেখা গিয়েছে বলে স্থানীয়রা জানিয়েছেন। একটা ভিডিয়ো দেখেছি। স্থানীয়দের সতর্ক থাকতে বলা হয়েছে। সঙ্গে কুমিরটির গতিবিধি জানতে নজরদারি শুরু হয়েছে।

কুমির বেরনোর খবরে আতঙ্ক ছড়িয়েছে এলাকায়। স্থানীয়রা জানাচ্ছেন বহু বছর এই এলাকায় কুমির দেখা যায়নি। ছটের দিন কুমির বেরনোয় দুর্ঘটনার আশঙ্কা থাকছে।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

সন্দেশখালির বোনেদের সঙ্গে যা করেছে TMC, তা দেখে কাঁদছে রামমোহন রায়ের আত্মা: মোদী IPL 2024: লান্স ক্লুজনারকে সহকারী কোচ হিসেবে নিযুক্ত করল LSG AI নিয়ে রাহুলকে প্রশ্ন তরুণের, উত্তর শুনে ট্রোল নেটপাড়ার, ‘না জেনেই রচনা লিখল’ পিরিতির ফুল ফুটে… পায়ে হাওয়াই চটি, পাশে ডোনা-রচনা, ঝুমুরের তালে জমিয়ে নাচ মমতার ‘গণধর্ষণ’ করে ব্ল্যাকমেলিং! যোগীরাজ্যে গাছ থেকে উদ্ধার দুই কিশোরীর ঝুলন্ত দেহ পুলিশের সামনে দাপট! ইডির হাত থেকে রেহাই পেতে মরিয়া শাহজাহান, আগাম জামিনের আবেদন জমাট জুটি ধাওয়ান-কার্তিকের, শাহবাজদের বিরুদ্ধে '১০ ওভারেই' জয় ডিওয়াই পাতিল ব্লুর চুপিসাড়ে বিয়ের পর রায় পরিবারে বধূবরণ! সত্যজিতের নাতির রিসেপশনের প্রথম ছবি শ্রেয়স এবং ইশান কেন্দ্রীয় চুক্তি ফিরে পেতে পারেন, কী ভাবে? জানালেন BCCI-এর কর্তা এবার মহানায়কের তালিমে প্রেমে পড়বেন অনিন্দ্য-রোশনি! প্রকাশ্যে অতি উত্তমের ঝলক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.