বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > South 24 Pargana: ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে গুলি, ভর্তি NRS-এ
গাড়ি চালককে গুলি করার অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
গাড়ি চালককে গুলি করার অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

South 24 Pargana: ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে যুবককে গুলি, ভর্তি NRS-এ

  • যুবকের পরিবারের অভিযোগ, গতকাল রাতে সুরজকে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার পরিচিত কয়েকজন যুবক। ফোন পেয়েই বাড়ি থেকে বেড়িয়ে যায় সুরজ। অনেক দেরি হয়ে যাওয়ার পরেও বাড়িতে না ফেরায় চিন্তিত হয়ে পড়েন ওই যুবকের পরিবার। পরে তারা গুলি লাগার বিষয়টি জানতে পারে। 

ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে গিয়ে এক যুবককে লক্ষ্য করে গুলি চালানোর অভিযোগ উঠেছে। ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার কলাগাছিয়ায়। কাঁধে গুলি লেগে আহত হয়েছেন পেশায় গাড়ি চালক এক যুবক। গুলিবিদ্ধ যুবকের নাম সুরজ রায়। আহত অবস্থায় তাকে ভর্তি করা হয়েছে এনআরএস হাসপাতালে। গতকাল রাতে এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। এখনও পর্যন্ত কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ। অভিযুক্তদের গ্রেফতারের চেষ্টা চালাচ্ছে পুলিশ।

যুবকের পরিবারের অভিযোগ, গতকাল রাতে সুরজকে ফোন করে বাড়ি থেকে ডেকে নিয়ে যায় তার পরিচিত কয়েকজন যুবক। ফোন পেয়েই বাড়ি থেকে বেড়িয়ে যায় সুরজ। অনেক দেরি হয়ে যাওয়ার পরেও বাড়িতে না ফেরায় চিন্তিত হয়ে পড়েন ওই যুবকের পরিবার। পরে তারা গুলি লাগার বিষয়টি জানতে পারে। গতকাল রাতে আশুতিথানার পুলিশ এসে সুরজের গুলিবিদ্ধ হওয়ার খবর পরিবারের সদস্যদের জানায়।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, সুরজ পেশায় গাড়িচালক। তিনি সারদা দেবীনগরের বাসিন্দা।পেশায় গাড়ি চালক সুরজ রায়।এই ঘটনায় তদন্তে নেমেছে আশুতি থানার পুলিশ। পরিবারের সদস্য এবং প্রতিবেশীদের জিজ্ঞাসাবাদ করে পুলিশ জানতে পেরেছে, সুরজের সঙ্গে কারও কোনও শত্রুতা বা ঝামেলা ছিল না কে বা কারা গুলি চালাল? কেনই বা গুলি চালাল? এর পিছনে পুরনো শত্রুতা নাকি অন্য কারণ রয়েছে তা খতিয়ে দেখছে পুলিশ। পাশাপাশি কে বা কারা সুরজকে ফোন করে ডেকে পাঠিয়েছিল? তা জানার পণ্য সুরজের কল লিস্ট খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন