বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > একসঙ্গে দুই ভাইকে কুপিয়ে খুন করল মদ্যপ, সিঙ্গুরে প্রতিবেশীর কাণ্ডে আলোড়ন
দুই ভাইকে একসঙ্গে খুন।
দুই ভাইকে একসঙ্গে খুন।

একসঙ্গে দুই ভাইকে কুপিয়ে খুন করল মদ্যপ, সিঙ্গুরে প্রতিবেশীর কাণ্ডে আলোড়ন

  • কেন এমন ঘটনা সে ঘটাল?‌ তা কেউ বুঝতে পারছে না।

গতবছর একটি গোটা পরিবার খুন হয়েছিলেন সিঙ্গুরে। এই বছর আবার দুই ভাইকে একসঙ্গে খুন করল প্রতিবেশী এক যুবক। ওই যুবক মত্ত অবস্থায় ছিল। কিছু বুঝে ওঠার আগেই ওই যুবক ছুরি মেরে দুই ভাইকে খুন করল। তারপর পালানোর চেষ্টা করে। তখনই গ্রামবাসীরা অভিযুক্তকে ধরে তুলে দেন পুলিশের হাতে। শুক্রবারের ঘটনাস্থলও হুগলির সিঙ্গুর।

স্থানীয় সূত্রে খবর, সিঙ্গুরের মির্জাপুর–বাঁকিপুর এলাকার বাসিন্দা নির্মল মালিক (৪৫) এবং রাজকুমার মালিক (৩৮)। এঁরা দুই ভাই। এদের উপর চড়াও হয় প্রতিবেশী যুবক ভোলা। তারপর কিছু বুঝে ওঠার আগেই ছুরি দিয়ে তাঁদের কোপাতে থাকে। মদ খেয়ে এই কাণ্ড ঘটিয়ে ফেলে যুবক ভোলা। কেন এমন ঘটনা সে ঘটাল?‌ তা কেউ বুঝতে পারছে না।

পুলিশ সূত্রে খবর, আজ, শুক্রবার মির্জাপুর বাজারে দুই ভাইয়ের উপর ছুরি নিয়ে চড়াও হন ভোলা সাঁতরা (৪৫)। ছুরি নিয়ে দুই ভাইকে এলোপাথাড়ি কোপাতে থাকে ভোলা। কোনও বিষয় নিয়ে নির্মল–রাজকুমারের সঙ্গে বচসা হয় ভোলার। মদ্যপ অবস্থায় ছুরি নিয়ে দু’জনের উপর হামলা চালায়। পালিয়ে যেতে গেলে ভোলাকে ধরে ফেলেন এলাকার মানুষজন। সিঙ্গুর থানার পুলিশ ভোলাকে গ্রেফতার করেছে।

জানা গিয়েছে, এই ঘটনার পর নির্মল এবং রাজকুমারকে সিঙ্গুর গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু পথেই তাঁদের মৃত্যু হয়। এই বিষয়ে হুগলি গ্রামীণের পুলিশ সুপার আমনদীপ বলেন, ‘দুই ভাইয়ের সঙ্গে অভিযুক্তের কোনও বিষয় নিয়ে আগে থেকে সমস্যা চলছিল। তাই এই প্রতিশোধ নেওয়া হয়েছে। এমনকী আজ তাঁদের মধ্যে ঝামেলাও হয়। অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছুরি মারে। ভোলা সাঁতরাকে গ্রেফতার করা হয়েছে। তাকে জেরা করা হচ্ছে।’

বন্ধ করুন