বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Electrocuted: বিদ্যুতের তার মেরামতি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, সিউড়িতে মৃত্যু বিদ্যুৎ কর্মীর
বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যু।

Electrocuted: বিদ্যুতের তার মেরামতি করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট, সিউড়িতে মৃত্যু বিদ্যুৎ কর্মীর

  • এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বাসস্ট্যান্ডে ভিড় জমে যায়। সিউড়ি থেকে দমকলবাহিনী এসে তাঁর দেহ উদ্ধার করে। সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই যুবকের বাড়ি রাজনগর থানার তাঁতিপাড়ায়।

দুর্গাপুজোর আগে বিদ্যুতের তারের মেরামতি করতে হবে। এটাই ছিল কাজ। আর তা করতে গিয়ে প্রাণ গেল এক বিদ্যুৎকর্মীর। আজ, রবিবার সকালে সিউড়ির নেতাজি বাসস্ট্যান্ডে এই মেরামতির কাজ করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। বিদ্যুৎ সংযোগ বন্ধ করা হয়েছিল। কিন্তু এখানে জেনারেটর চালানোয় এই মর্মান্তিক দুর্ঘটনা ঘটেছে বীরভূমে।

ঠিক কী ঘটেছে বীরভূমে?‌ স্থানীয় সূত্রে খবর, নেপাল বেসরা (‌৩২)‌ নামে এক অস্থায়ী কর্মী তার মেরামতির কাজ করছিল। কিন্তু হঠাৎই বিদ্যুৎস্পৃষ্ট হন তিনি। বিদ্যুৎ তারে আটকে থাকেন বহুক্ষণ। সেখানেই প্রাণ হারান। শনিবার জানানো হয়েছিল, দুর্গাপুজোর আগে সিউড়ির বিভিন্ন এলাকায় বিদ্যুতের মেরামতির কাজ করা হবে। তাই রবিবার বিচ্ছিন্ন থাকবে বিদ্যুৎ পরিষেবা। সেই মতো কাজ শুরু হয়। কিন্তু মর্মান্তিক দুর্ঘটনা ঘটে যায়।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে। বাসস্ট্যান্ডে ভিড় জমে যায়। সিউড়ি থেকে দমকলবাহিনী এসে তাঁর দেহ উদ্ধার করে। সিউড়ি সদর হাসপাতালে নিয়ে যাওয়া হলে ওই যুবককে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। এই যুবকের বাড়ি রাজনগর থানার তাঁতিপাড়ায়। শেখ ফিরোজ নামে এক ঠিকাদার কর্মীর অধীনে কাজ করতেন। বিদ্যুৎ সংযোগ বন্ধ থাকার পরেও কীভাবে এমন ঘটনা ঘটল?‌ তা নিয়ে প্রশ্ন উঠছে।

কী জানাচ্ছে বিদ্যুৎ বন্টন সংস্থা?‌ এই ঘটনার পর বীরভূমের বিদ্যুৎ বণ্টন বিভাগের রিজিওনাল ম্যানেজার কৃষ্ণকান্ত মিশ্র বলেন, ‘‌এই ঘটনার খবর পেয়েছি। ঠিকাদারের কর্মী। বিদ্যুৎ বন্ধের সময় কেউ জেনারেটর চালিয়ে দিয়েছিল। তাই এই দুর্ঘটনা ঘটে। এই ঘটনার তদন্ত চলছে।’‌

।’‌

বন্ধ করুন