বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাত্র ৬০ টাকা নিয়ে ঝগড়া, কালিয়াগঞ্জে বন্ধুর পেটে ছুরি ঢুকিয়ে দিলেন যুবক

মাত্র ৬০ টাকা নিয়ে ঝগড়া, কালিয়াগঞ্জে বন্ধুর পেটে ছুরি ঢুকিয়ে দিলেন যুবক

মাত্র ৬০টাকা নিয়ে ঝগড়ার জেরে পুজোর মুখে বন্ধুর পেটে ছুরি ঢুকিয়ে দিল অপর বন্ধু। প্রতীকী ছবি 

তবে কি বন্ধুকে খুন করার জন্যই ছুরি মারা হয়েছিল? এই হামলা কি পূর্ব পরিকল্পিত নাকি আচমকাই রেগে গিয়ে তিনি ছুরি ঢুকিয়ে দেন? সবটাই খতিয়ে দেখছে পুলিশ। তবে পুজোর মুখে এই ঘটনা নাড়িয়ে দিয়েছে উত্তরবঙ্গের এই প্রান্তিক গ্রামকে।

ভয়াবহ কাণ্ড উত্তরদিনাজপুরের কালিয়াগঞ্জে। মাত্র ৬০ টাকা নিয়ে বচসা বেঁধেছিল দুই বন্ধুর মধ্যে। আর তার পরিণতিতে এক বন্ধু অপর বন্ধুর পেটে ছুরি ঢুকিয়ে দেয় বলে অভিযোগ।পেটের বাঁদিকটা মারাত্মকভাবে জখম হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় তাঁকে রায়গঞ্জ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহত যুবকের নাম সঞ্জয় রায়। বয়স ৩২ বছর।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর মঙ্গলবার রাতে কালিয়াগঞ্জের ভান্ডার গ্রাম পঞ্চায়েতের কেউতান গ্রামে কার্তিক সরকারের সঙ্গে সঞ্জয়ের ঝামেলা বেঁধেছিল। কার্তিকের কাছে সঞ্জয় ৬০ টাকা পেতেন। সেটাই চাইতে গিয়েছিলেন তিনি। আর সেটা নিয়েই বচসা। কার্তিক পাওনা টাকা দিতে চাননি বলে অভিযোগ। এরপরই ঝগড়ার মাঝে সঞ্জয়ের উপর ছুরি নিয়ে হামলা চালায় কার্তিক। অভিযোগ এমনটাই। তাঁর পেটের মধ্যে ছুরি ঢুকিয়ে দেওয়া হয়।

ইতিমধ্যেই পুলিশ এই ঘটনার তদন্তে নেমেছে। অভিযুক্ত যুবক পেশায় ট্রাকচালক। তাকে আটক করা হয়েছে। রক্তমাখা ছুরিটি পুলিশ বাজেয়াপ্ত করেছে। তবে শুধু ৬০টাকা নিয়ে বচসা নাকি এর পেছনে পুরানো কোনও শত্রুতা আছে তা পুলিশ খতিয়ে দেখছে। তবে মাত্র ৬০ টাকা নিয়ে বচসার জেরে এভাবে হামলার ঘটনার কথা শুনে হতবাক অনেকেই। 

তবে কি বন্ধুকে খুন করার জন্যই ছুরি মারা হয়েছিল? এই হামলা কি পূর্ব পরিকল্পিত নাকি আচমকাই রেগে গিয়ে তিনি ছুরি ঢুকিয়ে দেন? সবটাই খতিয়ে দেখছে পুলিশ। তবে পুজোর মুখে এই ঘটনা নাড়িয়ে দিয়েছে উত্তরবঙ্গের এই প্রান্তিক গ্রামকে। 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বাংলার মুখ খবর

Latest News

১৪ ঘণ্টা ব্যাহত হবে HDFC-র পরিষেবা! কখন UPI, ATM, FASTag-সহ কী কী বন্ধ থাকবে? স্ত্রী, মেয়েকে নিয়ে অনন্ত-রাধিকার বিয়েতে হাজির মাহি! সকলকে ছবি তুলতে দিতে হবে তো! গৌরীকে টেনে পোজ দেওয়ালেন SRK বোন অর্পিতাকে নিয়ে ভাইজান সলমনও হাজির অনন্ত-রাধিকার রাজকীয় বিয়েতে! রীতি মেনে বিয়ের আগে অনন্তের মাথায় পাগড়ি বাঁধল আম্বানি পরিবার ভাইপোর বিয়েতে যাননি, সৌজন্য দেখিয়ে আম্বানি পরিবারের নিমন্ত্রণে বিয়েবাড়িতে মমতা ঐশ্বর্যকে ছাড়াই সপরিবারের আম্বানিদের বিয়েতে বচ্চনরা! মেয়েকে নিয়ে একা এলেন বউমা ১৭ বছরে কিচ্ছু বদলায়নি, ব্রেট লিদের তুবড়ে দিয়ে বোঝালেন যুবরাজ-উথাপ্পা, ভিডিয়ো Paris Olympics-এ অংশ নিতে পারবেন না ভারতের ৫ বড় নাম,কাদের স্বপ্ন ভেঙেছে, জানেন? লাল পোশাকে ঝরে পড়ছে মাতৃত্বকালীন লাবণ্য! অনন্ত-রাধিকার বিয়েতে হবু মা দীপিকা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.