বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পাশে পড়ে দেশলাই, তেলের জার, বর্ধমান চাষের জমিতে উদ্ধার তরুণীর অর্ধদগ্ধ দেহ
চাষের জমিতে তরুণীর অর্ধদগ্ধ দেহ উদ্ধার বর্ধমানে
চাষের জমিতে তরুণীর অর্ধদগ্ধ দেহ উদ্ধার বর্ধমানে

পাশে পড়ে দেশলাই, তেলের জার, বর্ধমান চাষের জমিতে উদ্ধার তরুণীর অর্ধদগ্ধ দেহ

  • তরুণীকে বাইরে থেকে এনে ধর্ষণের পর খুন করে দেহ পুড়িয়ে দেওয়ার অভিযোগ স্থানীয়দের।

অজ্ঞাত পরিচয়ের তরুণীর অর্ধদগ্ধ মৃতদেহ উদ্ধার হল বর্ধমানে। ওই তরুণীকে বাইরে থেকে এনে ধর্ষণের পর খুন করে দেহ জ্বালিয়ে দেওয়ার অভিযোগ তুলেছেন স্থানীয় বাসিন্দারা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ময়নাতদন্তের রিপোর্ট হাতে আসলেই, তা স্পষ্ট হবে।

বৃহস্পতিবার সাকালে সেখানকার একটি চাষের জমির আলপথের ধারে ওই তরুণীর অর্ধদগ্ধ দেহ পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। ঘটনা ঘিরে শোরগোল পড়ে গিয়েছে বর্ধমানের রথতলা উদয়পল্লির মালিপাড়ায়। খবর দেওয়া হলে ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী নিয়ে উপস্থিত হন বর্ধমানের অতিরিক্ত পুলিশ সুপার (হেড কোয়ার্টার) কল্যাণ সিংহরায়, ডিএসপি (সদর) শৌভিক পাত্র, বর্ধমান থানার আইসি পিন্টু সাহা। মৃতদেহের পাশ থেকে দেশলাই ও তেলের জার উদ্ধার করা হয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের আনুমানিক বয়স ১৮ বছর। ওই তরুণীর দেহের পাশে দেশলাই ও তেলের ফাঁকা জার পড়েছিল। সেগুলো উদ্ধার করার পাশাপাশি দেহ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ। প্রাথমিক তদন্তে পুলিশের সন্দেহ, ওই তরুণীকে বাইরে কোথাও থেকে এনে খুন করার পর দেহ পুড়িয়ে দেওয়া হয়ে থাকতে পারে। তবে খুন করার আগে মৃত ওই তরুণীকে ধর্ষণ করা হয়েছে কিনা, তা তদন্ত করে দেখছে পুলিশ। প্রাথমিকভাবে মৃতার পরিচয় জানার চেষ্টা করছেন তদন্তকারীরা। ঘটনার তদন্ত শুরু করা হয়েছে।

স্থানীয় বাসিন্দা দেবাশিস মণ্ডলের দাবি, সম্ভবত বাইরে থেকে ওই তরুণীকে এনে খুন করার আগে তাঁকে ধর্ষণও করা হয়েছে। তারপর প্রমাণ লোপাট করতে দেহ পুড়িয়ে ফেলার চেষ্টা করা হয়েছে। স্থানীয়দের দাবি, মৃতা তরুণীকে এর আগে ওই এলাকায় কেউ কখনও দেখেননি। ফলে, তাঁদের ধারণা, ওই তরুণীকে বাইরে কোথাও থেকে ওই জমিতে এনে প্রথমে তাঁকে ধর্ষণের পর খুন করে দেহ জ্বালিয়ে দেওয়া হয়েছে। 

বন্ধ করুন