বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সার্ভিস রিভলবার মাথায় ঠেকিয়ে চলল গুলি, রক্তাক্ত অবস্থায় শেষ জওয়ান
আত্মহত্যা করলেন কর্মরত বিএসএফ জওয়ান। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
আত্মহত্যা করলেন কর্মরত বিএসএফ জওয়ান। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

সার্ভিস রিভলবার মাথায় ঠেকিয়ে চলল গুলি, রক্তাক্ত অবস্থায় শেষ জওয়ান

  • তখন রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। তবে কেন তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

নিজের মাথায় ঠেকালেন সার্ভিস রিভলবার। তারপর চোখ বন্ধ করে চালিয়ে দিলেন গুলি। মুহূর্তে সব শেষ। এভাবেই আত্মহত্যা করলেন কর্মরত বিএসএফ জওয়ান। গুলির আওয়াজে অন্যান্যরা ছুটে এলেও তখন আর কিছুই করার ছিল না। কারণ তখন রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। তবে কেন তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

পুলিশ সূত্রে খবর, আত্মঘাতী জওয়ানের নাম সুরেশ কুমার। জলঙ্গি চরভদ্রার বিওপি’‌র ১৪১ নম্বর ক্যাম্পে তিনি কর্মরত ছিলেন। এই জওয়ানের বাড়ি রাজস্থানের হনুমানগড় জেলার ভিরানি থানার অন্তর্গত লাখাওয়ার গ্ৰামে। বিষয়টি নিয়ে সেনাবাহিনীর অফিসে খবর দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, সোমবার ক্যাম্পে যে ঘরে তিনি ছিলেন সেখান থেকে গুলির শব্দ শোনা যায়। সার্ভিস রিভলবার মাথায় ঠেকিয়ে গুলি চালান তিনি। এই গুলির শব্দ শুনে ছুটে গিয়ে দেখা যায়, রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ওই জওয়ান। গ্রামীণ হাসপাতালে তাঁকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

উল্লেখ্য, সম্প্রতি প্রেমে প্রত্যাখ্যাত হয়ে যুবতীকে খুন করার চেষ্টা করেন এক জওয়ান। তারপর নিজের গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের। এই জওয়ানেরও এমন কোনও ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। কোনও কারণে মানসিক অবসাদে ভুগছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন