বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > সার্ভিস রিভলবার মাথায় ঠেকিয়ে চলল গুলি, রক্তাক্ত অবস্থায় শেষ জওয়ান

সার্ভিস রিভলবার মাথায় ঠেকিয়ে চলল গুলি, রক্তাক্ত অবস্থায় শেষ জওয়ান

আত্মহত্যা করলেন কর্মরত বিএসএফ জওয়ান। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

তখন রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। তবে কেন তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

নিজের মাথায় ঠেকালেন সার্ভিস রিভলবার। তারপর চোখ বন্ধ করে চালিয়ে দিলেন গুলি। মুহূর্তে সব শেষ। এভাবেই আত্মহত্যা করলেন কর্মরত বিএসএফ জওয়ান। গুলির আওয়াজে অন্যান্যরা ছুটে এলেও তখন আর কিছুই করার ছিল না। কারণ তখন রক্তে ভেসে যাচ্ছে গোটা ঘর। তবে কেন তিনি আত্মহত্যা করেছেন তা জানা যায়নি।

পুলিশ সূত্রে খবর, আত্মঘাতী জওয়ানের নাম সুরেশ কুমার। জলঙ্গি চরভদ্রার বিওপি’‌র ১৪১ নম্বর ক্যাম্পে তিনি কর্মরত ছিলেন। এই জওয়ানের বাড়ি রাজস্থানের হনুমানগড় জেলার ভিরানি থানার অন্তর্গত লাখাওয়ার গ্ৰামে। বিষয়টি নিয়ে সেনাবাহিনীর অফিসে খবর দেওয়া হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, সোমবার ক্যাম্পে যে ঘরে তিনি ছিলেন সেখান থেকে গুলির শব্দ শোনা যায়। সার্ভিস রিভলবার মাথায় ঠেকিয়ে গুলি চালান তিনি। এই গুলির শব্দ শুনে ছুটে গিয়ে দেখা যায়, রক্তাক্ত অবস্থায় পড়ে আছেন ওই জওয়ান। গ্রামীণ হাসপাতালে তাঁকে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। পরে পুলিশ মৃতদেহ উদ্ধার করে।

উল্লেখ্য, সম্প্রতি প্রেমে প্রত্যাখ্যাত হয়ে যুবতীকে খুন করার চেষ্টা করেন এক জওয়ান। তারপর নিজের গায়ে পেট্রোল ঢেলে আত্মহত্যার চেষ্টা করেন তিনি। ঘটনাটি পশ্চিম মেদিনীপুরের। এই জওয়ানেরও এমন কোনও ঘটনা আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। কোনও কারণে মানসিক অবসাদে ভুগছিলেন কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলার মুখ খবর

Latest News

মমতার প্ররোচনাতেই রেজিনগরে হামলা, মুখ্যমন্ত্রীর বক্তব্য সহরাওয়ার্দির মতো: শমীক আগে জল দিন তারপর প্রচার করবেন! উলুবেড়িয়ায় বিক্ষোভের মুখে তৃণমূল প্রার্থী সাজদা সন্তান আসার আগে অমর চিত্র কথা-রামায়ণে মজে ইয়ামি! বললেন 'আমার বর আদিত্য আমায়…' ‘দরকার নতুনের…’! ৫৬ লাখ খোরপোশ, ২য় বিয়ের জল্পনা! কী লিখল কাঞ্চন-প্রাক্তন পিঙ্কি জেলে জোর করে আম, মিষ্টি খাচ্ছেন কেজরি! দাবি করে কোর্টে কী বলল ED? হয়ে ওঠেন সকলের প্রিয় Angry Rantman, কেন নিজের এই নাম রেখেছিলেন অভ্রদীপ নয়া UPI ID-তে মাইগ্রেশন শুরু করল পেটিএম, এতে গ্রাহকদের ওপর পড়বে কী প্রভাব? মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য প্রবল গরম উপেক্ষা করেই ভোটপ্রচার, ভিড়ের চাপে ভেঙে পড়ল দেব-এর মঞ্চ, তারপর? গুজরাটের ম্যাচে স্প্যানিশ অভিনেত্রী আনা দে আরমাসের হামসকলকে দেখে একি হাল শুভমনের

Latest IPL News

মুস্তাফিজুরকে দেশে ফেরতের নির্দেশ নিয়ে BCB-র আলটপকা মন্তব্য IPL 2024: ছিটকে গেলেন কনওয়ে! বদলি হিসাবে ইংল্যান্ডের ৩৬ বছরের পেসারকে নিল CSK IPL-এ বেঙ্গালুরুতে RCB-র ম্যাচের টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের ভাড়া! ধোনি আমেরিকায় যাবে কিন্তু… মাহিকে নিয়ে মস্করা রোহিতের, জানালেন নতুন শখের কথা 2024 IPL-এও বেটিংয়ের ছায়া, রাজস্থান, মুম্বই থেকে গ্রেফতার চার বুকি কিপিং এবং নেতৃত্বের জন্য ম্যাচের সেরা, নজির গড়ে বোলারদের বাহবা পন্তের জিততে বোলারদের ডাবল হ্যাটট্রিক করতে হত-পিচ নিয়ে অভিযোগ নেই,ব্যাটারদের দুষলেন গিল সব থেকে দামি প্লেয়ার দলের দুর্বলতা হতে পারে না- ঘুরিয়ে স্টার্ককে কটাক্ষ পাঠানের বেঙ্গালুরুতে বিরাটদের খেলা দেখার টিকিটের থেকে সস্তা ভারত-তুরস্কের বিমানের টিকিট DC-র বিরুদ্ধে ৮৯রানে অলআউট হয় GT, IPL-এর সর্বনিম্ন রানের তালিকায় কোথায় জায়গা হল?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.