বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্গাপুর কারখানার শৌচাগারে মিলল শ্রমিকের দেহ, খুন না আত্মহত্যা?‌ তদন্তে পুলিশ

দুর্গাপুর কারখানার শৌচাগারে মিলল শ্রমিকের দেহ, খুন না আত্মহত্যা?‌ তদন্তে পুলিশ

শ্রমিকের ঝুলন্ত দেহ উদ্ধার হল কারখানার শৌচাগার থেকে। (ছবি সৌজন্য হিন্দুস্তান টাইমস)

এই ঘটনার পর পুলিশ দেহ নিতে গেলে শুরু হয় ঝামেলা। শ্রমিকদের একাংশ দাবি, কারখানা কর্তৃপক্ষকে ক্ষতিপূরণ দিতে হবে। কারখানা কর্তৃপক্ষের সেই আশ্বাস পেলে দেহ ছাড়ে শ্রমিকরা। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। জানা গিয়েছে, মানসিক অবসাদে ভুগছিলেন।

আজ, শনিবার এক শ্রমিকের ঝুলন্ত দেহ উদ্ধার হল কারখানার শৌচাগার থেকে। এই ঘটনায় জোর শোরগোল পড়ে গিয়েছে। শনিবার এই ঘটনা প্রকাশ্যে আসে দুর্গাপুরের ইন্ডিয়ান অয়েল বটলিং প্ল্যান্টে। দেহ উদ্ধার করতে গিয়ে বাধার মুখে পড়ে কোকওভেন থানার পুলিশ। কারণ ক্ষতিপূরণের দাবিতে পুলিশকে ঘিরে বিক্ষোভ দেখান শ্রমিকরা।

ঠিক কী ঘটেছে দুর্গাপুরে?‌ স্থানীয় সূত্রের খবর, শ্যামপুরের বাসিন্দা কাঞ্চন রায় (৫৮)। তিনি এই কারখানার হ্যান্ডেলিং বিভাগের সুপারভাইজার ছিলেন। শুক্রবার ডিউটি করে বাড়ি ফেরেননি তিনি। রাত হয়ে যাওয়ায় বাড়ির লোকজন কারখানায় ফোন করেন। তখন কারখানায় তাঁকে খোঁজা হয়। কিন্তু কোথাও তাঁর দেখা মেলেনি। পরে শনিবার সকালে কারখানার একটি শৌচাগারে কাঞ্চনের ঝুলন্ত দেহ দেখতে পান শ্রমিকরা।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত ব্যক্তির নাম কাঞ্চন রায় (৫৮)। তিনি শ্যামপুরের বাসিন্দা। তাঁর ঝুলন্ত দেহ উদ্ধার হয়েছে। এটা আত্মহত্যা না খুন তা খতিয়ে দেখা হচ্ছে। শিফট শেষ হলেও কেন তিনি বাড়ি ফিরলেন না?‌ বাড়ি ফিরবেন না সে কথা পরিবারকে কেন জানালেন না?‌ এইসব প্রশ্নের উত্তর খুঁজছে পুলিশ। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

ঠিক কী দাবি শ্রমিকদের?‌ এই ঘটনার পর পুলিশ দেহ নিতে গেলে শুরু হয় ঝামেলা। শ্রমিকদের একাংশ দাবি, কারখানা কর্তৃপক্ষকে ক্ষতিপূরণ দিতে হবে। কারখানা কর্তৃপক্ষের সেই আশ্বাস পেলে দেহ ছাড়ে শ্রমিকরা। পুলিশ দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নিয়ে যায়। জানা গিয়েছে, মানসিক অবসাদে ভুগছিলেন।

বাংলার মুখ খবর

Latest News

মেষ-বৃষ-মিথুন-কর্কট রাশির কেমন কাটবে রবিবার? জানুন রাশিফল রবিতে ২ জেলায় ভারী বৃষ্টি, সতর্কতা জারি ৭টিতে, তবে সোম থেকে কমবে কোথায় কোথায়? রাহুলের সঙ্গে ফোনে কথা হয়নি কমলার! সব জল্পনা খারিজ করে দেওয়া হল আমেরিকা থেকেই 'ভয়ের জাল ছিঁড়ে যাচ্ছে…'উপনির্বাচনে ইন্ডিয়া জোটের ফল ভালো হতেই লিখলেন রাহুল শাহরুখ-গৌরীর সংসারের রিমোট কন্ট্রোল রয়েছে এঁর হাতে, সুহানার পাশে উনি কে? ধোনির মুখপানে চেয়ে চুপটি করে দাঁড়িয়ে বচ্চন, অমিতাভের ব্যবহারে মুগ্ধ নেটপাড়া Los Angeles Knight Riders বনাম San Francisco Unicorns ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? চাকরিতে কোটা নয়, ছাত্র আন্দোলনে উত্তাল ঢাকার রাজপথ পড়াশোনা না করে মোবাইলেই মেতে মেয়ে, মা বকাবকি করতেই চরম পদক্ষেপ কিশোরীর স্মৃতি ইরানির প্রতি অবমাননাকর ভাষা নয়, রাহুলের বার্তাকে সমর্থন কিশোরীলালের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.