বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Ranaghat: নিষিদ্ধ ফেনসিডিল-সহ এক মহিলাকে গ্রেফতার, তদন্তে রেল পুলিশ

Ranaghat: নিষিদ্ধ ফেনসিডিল-সহ এক মহিলাকে গ্রেফতার, তদন্তে রেল পুলিশ

প্রতীকী ছবি

নিষিদ্ধ ফেনসিডিল-সহ গ্রেফতারির ঘটনা আগেও ঘটেছে। কয়েকদিন আগে মালদহের ইংরেজবাজারে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ।

‌নিষিদ্ধ ফেনসিডিল-সহ এক মহিলাকে রানাঘাট স্টেশন গ্রেফতার করল রেল পুলিশ। মহিলা ফেনসিডিলগুলিকে বাংলাদেশে পাচার করছিল বলে প্রাথমিকভাবে পুলিশের অনুমান। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

পুলিশ সূত্রে খবর, ধৃত মহিলার নাম জ্যোৎস্না দাস। মহিলার কাছে থাকা একটি ব্যাগ থেকে ১০০ বোতল ফেনসিডিল পাওয়া গিয়েছে। জানা গিয়েছে, মহিলার বাড়ি নদিয়ার কৃষ্ণগঞ্জের টুঙ্গী এলাকায়। রানাঘাটের এক নম্বর প্লাটফর্মে রানাঘাট–গেদে লোকাল ধরতে যাচ্ছিলেন ওই মহিলা। তখনই ওই মহিলাকে আটক করে আরপিএফ। এরপর আরপিএফ ওই মহিলাকে জিআরপির হাতে হস্তান্তরিত করে। মহিলাটিকে রানাঘাট আদালতে তোলা হয়। মহিলাকে নিজেদের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদ করলে এই পাচারের সম্পর্কে আরও অনেক তথ্য পাওয়া যাবে বলে পুলিশের অনুমান। তদন্তকারীদের অনুমান, এই পাচারের সঙ্গে শুধু মহিলা নন, আরও অনেকেই জড়িয়ে আছেন।

নিষিদ্ধ ফেনসিডিল -সহ গ্রেফতারির ঘটনা আগেও ঘটেছে। কয়েকদিন আগে মালদহের ইংরেজবাজারে এক মাদক পাচারকারীকে গ্রেফতার করে পুলিশ। ইংরেজবাজারে সুলতানি মোড় এলাকায় নাকা চেকিংয়ের সময়ে পুলিশ এক যুবককে ঘোরাঘুরি করতে দেখে। তখনই পুলিশের সন্দেহ হয়। যুবককে আটক করে প্রথমে জিজ্ঞাসাবাদ করা হয়। এরপর তাঁর সঙ্গে থাকা ব্যাগে তল্লাশি চালিয়ে প্রচুর ফেনসিডিল উদ্ধার করা হয়।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘তাপস রায়কে দিয়ে শুরু, আরও অনেকে...’ দিলীপ ঘোষের দাবিতে জোর জল্পনা ‘আপনার কারণে সন্তানের চিকিৎসা হয়েছে, প্রণাম করতে চাই’, আবেগের বিস্ফোরণ হাইকোর্টে কোয়েলের কোমর জড়িয়ে প্রেমিক স্বামী অরিজিৎ, 'শিব-পার্বতী'র তকমা দিল নেটপাড়া আমি শুনেছি যে…পবন সিং বিতর্কে মুখ খুললেন শত্রুঘ্ন সিনহা পাকিস্তানের মাটিতে রহস্যজনকভাবে মৃত্যু কাশ্মীরি জঙ্গির! উদ্ধার রহমানের দেহ Pedicure At Home: বাড়িতে কীভাবে পেডিকিওর করবেন? ভারি বৃষ্টি-তুষারপাতের কবলে হিমাচল!৫০০ রাস্তা বন্ধ, যোগাযোগ বিচ্ছিন্ন চিড়িয়াখানায় দর্শকদের সুবিধার্থে চালু ব্যাটারি চালিত গাড়ি ম্যাচ গড়াপেটা ইস্যুতে কোন পথে CAB! দেবব্রত দাসের বিরুদ্ধে জমা পড়ছে নানা অভিযোগ অযোধ্য়ায় শুধু রামচন্দ্রের মূর্তি কেন? পরিবারের অন্যরা?প্রশ্ন তুললেন কর্ণাটকের CM

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.