বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Alipurduar: চোখের উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, চিরে দিল মুখ, চারজন রক্তাক্ত
আলিপুরদুয়ারে চিতাবাঘের হামলায় জখম ৪ (প্রতীকী ছবি)

Alipurduar: চোখের উপর ঝাঁপিয়ে পড়ল চিতাবাঘ, চিরে দিল মুখ, চারজন রক্তাক্ত

  • এদিন দুপুরে আচমকাই একটি ঝোপের মধ্য়ে কিছু একটা নড়াচড়া করছে বলে বুঝতে পারেন গ্রামবাসীরা। এরপরই চোখের নিমেষে সেটি ঝোপ থেকে বেরিয়ে ছুটতে শুরু করে। গ্রামবাসীরা জানিয়েছেন সেটি চিতাবাঘ ছিল। এরপর চিতাবাঘটি পরপর তিনজনের উপর হামলা চালায়।

বাড়ির কাছের ঝোপে লুকিয়ে ছিল চিতাবাঘ। রবিবার সকালে আচমকাই রেজিনা বিবি নামে এক বধূর উপর ঝাঁপিয়ে পড়ে এটি। পেছন থেকে হামলা চালিয়েছিল চিতাবাঘটি। আঁচড়ে রক্তাক্ত করেছে বধূকে। এরপর একের পর এক হামলা। আলিপুরদুয়ার ১ ব্লকের পূর্ব কাঠালবাড়ি গ্রাম পঞ্চায়েতের শিলবাড়ি ঘাটপাড় এলাকার ঘটনা। ওই মহিলাকে প্রথমে শিলবাড়িহাট প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যাওয়া হয়েছিল। পরে তাঁকে আলিপুরদুয়ার জেলা হাসপাতালে পাঠানো হয়।

এদিকে ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়ায়। তবে স্থানীয় বাসিন্দাদের দাবি, শীলতোর্ষা নদীর ধারে ঝোপের মধ্যে চিতাবাঘটি লুকিয়ে রয়েছে। বাসিন্দাদের অভিযোগ, চিতাবাঘের ব্য়াপারে বার বার বনদফতরকে বলা হয়েছিল। কিন্তু তারা মানতেই চায়নি। বাধ্য হয়েই লাঠি নিয়ে চিতাবাঘ খুঁজতে নেমেছিলেন বাসিন্দারা। কিন্তু তখনই ফের বিপত্তি।

এদিন দুপুরে আচমকাই একটি ঝোপের মধ্য়ে কিছু একটা নড়াচড়া করছে বলে বুঝতে পারেন গ্রামবাসীরা। এরপরই চোখের নিমেষে সেটি ঝোপ থেকে বেরিয়ে ছুটতে শুরু করে। গ্রামবাসীরা জানিয়েছেন সেটি চিতাবাঘ ছিল। এরপর চিতাবাঘটি পরপর তিনজনের উপর হামলা চালায়। আলি মিঁয়া নামে এক বাসিন্দার বাঁ চোখ ও মুখে থাবা বসায় চিতাবাঘটি। রক্তাক্ত অবস্থায় পড়েছিলেন তিনি। এক বনকর্মীও আহত হয়েছেন চিতাবাঘের হামলায়। বনদফতর চিতাবাঘের খোঁজে এলাকায় তল্লাশি চালাচ্ছে। 

বন্ধ করুন