বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ASI closed: মহিলাকে চুলের মুঠি ধরে গাড়িতে তোলার অভিযোগ পুরুষ পুলিশের বিরুদ্ধে, ক্লোজ ASI

ASI closed: মহিলাকে চুলের মুঠি ধরে গাড়িতে তোলার অভিযোগ পুরুষ পুলিশের বিরুদ্ধে, ক্লোজ ASI

মহিলাকে চুলের মুঠি ধরে গাড়িতে তোলার অভিযোগ পুরুষ পুলিশের বিরুদ্ধে, ক্লোজ ASI

ঘটনার সূত্রপাত পারিবারিক জমি নিয়ে বিবাদকে ঘিরে। জমি সংক্রান্ত সমস্যার সমাধানে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের নাটাবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের চাড়ালজানি এলাকায় একটি সালিশি সভা বসে। গত ৯ মে গ্রামে এই সালিশি সভার আয়োজন করা হয়েছিল।

কোচবিহারের তুফানগঞ্জে এক মহিলার চুলের মুঠি ধরে গাড়িতে তোলার অভিযোগ উঠেছিল এক পুরুষ পুলিশ কর্মীর বিরুদ্ধে। শুধু তাই মহিলার বুকে ধাক্কা দেওয়ারও অভিযোগ উঠেছিল। অথচ কোনও মহিলা পুলিশ ছিল না। বিষয়টি নিয়ে তোলপাড় শুরু হতেই পদক্ষেপ করল পুলিশ। অভিযুক্ত পুলিশ কর্মীকে ক্লোজ করা হল। তুফানগঞ্জ থানার এএসআই জগদীশ ঘোষকে ক্লোজ করা হয়েছে বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: রাতের কলকাতায় ফের কর্তব্যরত পুলিশকে নিগ্রহ, ছিঁড়ে দেওয়া হল উর্দি, গ্রেফতার ২

কী ঘটেছিল?

জানা যাচ্ছে, ঘটনার সূত্রপাত পারিবারিক জমি নিয়ে বিবাদকে ঘিরে। জমি সংক্রান্ত সমস্যার সমাধানে তুফানগঞ্জ ১ নম্বর ব্লকের নাটাবাড়ি ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের চাড়ালজানি এলাকায় একটি সালিশি সভা বসে। গত ৯ মে গ্রামে এই সালিশি সভার আয়োজন করা হয়েছিল। কিন্তু, অভিযোগ, সেই সভাতেই তৃণমূল নেতা জাহাঙ্গির আলি মমতাজ খাতুন নামে ওই মহিলাকে বেধড়ক মারধর করে।

সেই ঘটনাকে কেন্দ্র করে বিচার চেয়ে তুফানগঞ্জ থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন ওই মহিলা। কিন্তু, পুলিশ তার অভিযোগ নিতে চায়নি। ফলে তাকে ফিরিয়ে দিতে বলা হয় বলে অভিযোগ। সেই ঘটনার প্রতিবাদে তিনি পঞ্চায়েত দফতরের সামনে রাস্তায় শুয়ে পড়ে বিক্ষোভ জানান। এমনকী বিচার না পেলে তিনি আত্মহত্যা করবেন বলেও হুমকি দেন। তখন ঘটনার খবর পেয়ে সেখানে পৌঁছয় তুফানগঞ্জ থানার পুলিশ। এরপর পুলিশ মহিলাকে সেখান থেকে সরে যেতে বলে। কিন্তু, মহিলা তৃণমূল নেতাকে গ্রেফতারের দাবিতেই অনড় থাকেন। ফলে তিনি বিক্ষোভ চালিয়ে যান। এরপরেই ঘটে বিপত্তি।

অভিযোগ, মহিলা বিক্ষোভ তুলে না নেওয়ায়  এএসআই জগদীশ ঘোষ জোর করে সেখান থেকে মহিলাকে সরানোর চেষ্টা করেন। তাকে ধাক্কা দিয়ে, চুলের মুঠি ধরে গাড়িতে তোলা হয় বলে অভিযোগ। এদিকে, এক মহিলাকে এক পুরুষ পুলিশ কর্মী এভাবে গাড়িতে তোলায় শোরগোল পড়ে যায় তুফানগঞ্জে। তারওপর তৃণমূল নেতার নাম জড়িত থাকায় ঘটনায় রাজনৈতিক রঙ লাগে। 

ঘটনায় তৃণমূলের নেতার বিরুদ্ধে অভিযোগ তুলে পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের দাবি জানান বিরোধীরা। এ নিয়ে তুফানগঞ্জে রাজনৈতিক তরজা শুরু হতেই নড়েচড়ে বসে পুলিশ। তারপরে ব্যবস্থা গ্রহণ করে জেলা পুলিশ। কোচবিহারের পুলিশ সুপার দ্যুতিমান ভট্টাচার্য জানান, জগদীশ ঘোষকে ক্লোজ করা হয়েছে। পাশাপাশি তার বিরুদ্ধে বিভাগীয় তদন্ত করা হচ্ছে। সমস্ত কিছু খতিয়ে দেখে ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলার মুখ খবর

Latest News

পুরো টুর্নামেন্টে ১টাও গেম হারেননি, থাইল্যান্ড ওপেন জিতলেন সাত্ত্বিক ও চিরাগ রাজ্যের একাধিক জেলায় ভারী বৃষ্টি নয়া সপ্তাহে, বাংলায় কবে ঢুকছে বর্ষা? খালি বালতি এবং হাতা নিয়ে লঙ্গর পরিবেশনের নাটক করেছেন কি প্রধানমন্ত্রী শাহজাহাঁকে বাঁচাতে সন্দেশখালিদের বোনেদের চরিত্র নিয়ে প্রশ্ন তুলছে তৃণমূল: মোদী ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা নষ্ট হওয়া ইলেকট্রনিক সরঞ্জাম বর্জ্য থেকে শহরবাসীকে মুক্তি, উদ্যোগ নিল পুরসভা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের ২৭শে মে থেকে বড় বদল জি বাংলায়! কোন সময়ে দেখবেন অষ্টমী? কপাল পুড়ল কোন মেগার? টসে জিতল Punjab Kings , প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নিল| অধীর চৌধুরীর বিজেপিতে যোগ দেওয়ার বর্তমানের ভাইরাল প্রতিবেদনটি ভুয়ো

Latest IPL News

ভিডিয়ো: LSG-র সাজঘরে এক ফ্রেমে রাহুল-গোয়েঙ্কা! মরশুম শেষে দলকে দিলেন বিশেষবার্তা মনে হয় না, ধোনিকে শেষ বার IPL-এ খেলতে দেখলাম- বড় দাবি প্রাক্তনীদের '১% আশা থাকলেও সবটা উজাড় করে দাও', RCB প্লে-অফে উঠতেই ভাইরাল বিরাটের পেপটক শূন্যে শরীর ভাসিয়ে এক হাতে ফ্যাফের ক্যাচ নেওয়া দেখে, অধিনায়কের গালে চুমু কোহলির প্লে-অফে যেতেই ‘মদ খেয়ে অসভ্যতামি RCB ফ্যানদের, ঘিরে ধরে CSK ফ্যানদের গালিগালাজ’ ধোনির ১১০ মিটারের ছক্কাই ‘প্লে-অফে পৌঁছে দিল’ RCB-কে! বলের রহস্য ফাঁস কার্তিকের মিলল আনুগত্যের ফল! RCB প্লে অফে যেতেই রাস্তা বন্ধ করে উন্মাদনায় ভাসল বেঙ্গালুরু ভগবানের প্ল্যান..ইউপি-র সতীর্থ যশকে বিশেষ দিনে বার্তা,তাঁকে পাঁচ ছয় মারা রিঙ্কুর IPL প্লে অফে RCB, মাঠে চোখ ভর্তি জল বিরাটের, আপ্লুত অনুষ্কার একাজ দেখার মতো ৩ জন প্রধান প্লেয়ারের চোট পার্থক্য গড়ে দিল- প্লে-অফে উঠতে না পারার অজুহাত রুতুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.