বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Malda: মদের আসরে টাকা-পয়সা নিয়ে বচসা, পিটিয়ে খুন ব্যক্তি, অভিযোগ ২ বন্ধুর বিরুদ্ধে
মালদা থানা। নিজস্ব ছবি।

Malda: মদের আসরে টাকা-পয়সা নিয়ে বচসা, পিটিয়ে খুন ব্যক্তি, অভিযোগ ২ বন্ধুর বিরুদ্ধে

  • স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বাগানে দীর্ঘদিন ধরেই বেআইনি মদের ঠেক চলছে। এনিয়ে গ্রামবাসীরা বহু বার পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন। তারপরেও সেখানে মদের ঠেক বন্ধ হয়নি। সেখানেই মদ্যপান করত কালু শেখ। গতকাল রাতে মদ্যপানের সময় দুই বন্ধুর সঙ্গে প্রথমে বচসায় জড়িয়ে পড়ে কালু। 

মদের আসরে টাকা পয়সা নিয়ে বচসা। আর তার যেরে এক ব্যক্তিকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল। গতকাল রাতে ঘটনাটি ঘটেছে পুরাতন মালদা থানার তুঁতবাড়ি এলাকার একটি আম বাগানে। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনায় তার দুই বন্ধুর বিরুদ্ধে পিটিয়ে মারার অভিযোগ উঠেছে। মৃতের নাম কালু শেখ (৫০)।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ওই বাগানে দীর্ঘদিন ধরেই বেআইনি মদের ঠেক চলছে। এনিয়ে গ্রামবাসীরা বহুবার পুলিশের কাছে অভিযোগ জানিয়েছিলেন। তারপরেও সেখানে মদের ঠেক বন্ধ হয়নি। সেখানেই মদ্যপান করত কালু শেখ। গতকাল রাতে মদ্যপানের সময় দুই বন্ধুর সঙ্গে প্রথমে বচসায় জড়িয়ে পড়ে কালু। এরপরেই তাকে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুরাতন মালদা থানার পুলিশ। কালুর রক্তাক্ত দেহ উদ্ধার করে পুলিশ রাতেই ময়নাতদন্তের জন্য মালদা মেডিক্যাল কলেজের মর্গে পাঠানোর ব্যবস্থা করে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত কালু এলাকারই বাসিন্দা। পুলিশের প্রাথমিক অনুমান, মদের আসরে বচসার জেরে এই ঘটনা ঘটেছে। ইতিমধ্যেই এই ঘটনায় দু'জনকে আটক করেছে পুলিশ। ওই দুজন মৃতের সঙ্গে মদের আসরে ছিল বলে জানা গিয়েছে। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, তারা দীর্ঘদিন ধরেই সেখানে মদ খেত। টাকা পয়সা নিয়ে ঝামেলা চলছিল। তার জেরেই তাকে খুন করা হয়েছে। বাঁশ এবং লাঠি দিয়ে তাকে মারধর করা হয়েছে বলে দাবি স্থানীয়দের। মৃতের শরীরে একাধিক জায়গায় আঘাতের ছিন্ন রয়েছে। হাত, পিঠ এবং মাথায় আঘাতের ছিন্ন রয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা। কী কারণে খুন তা খতিয়ে দেখছে পুলিশ।

বন্ধ করুন