বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Murshidabad: ‘‌আমার টাকা ফেরত দিন’, বলতেই ঘুসি মারল ব্যক্তি!‌ মুর্শিদাবাদে মৃত্যু যুবকের
ঘুসির আঘাতে মৃত্যু যুবকের।

Murshidabad: ‘‌আমার টাকা ফেরত দিন’, বলতেই ঘুসি মারল ব্যক্তি!‌ মুর্শিদাবাদে মৃত্যু যুবকের

  • এই দেখে প্রতিবেশীরা ইয়ামিনকে নওদা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু সেখানে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হয়। তখন তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখান থেকে তাঁকে স্থানান্তর করা হয়। তারপর ইয়ামিনকে বহরমপুর থেকে নীলরতন সরকার হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

বিপদে পড়ে টাকা ধার চেয়েছিলেন পরিচিত এক ব্যক্তি। তখন ওই ব্যক্তিকে ধার বাবদ ২৫ হাজার টাকা দেন মুর্শিদাবাদ জেলার নওদা থানার বালির বাসিন্দা ইয়ামিন শেখ। এই পর্যন্ত সব ঠিকই ছিল। ওই ব্যক্তির বিপদও কেটে যায়। এরপর ওই ব্যক্তির কাছে টাকা ফেরত চান ইয়ামিন। আর তখনই ঘটে বিপত্তি। মারের চোটে প্রাণ গেল ইয়ামিন শেখের।

ঠিক কী ঘটেছে মুর্শিদাবাদে?‌ স্থানীয় সূত্রে খবর, ইয়ামিন শেখ ২৫ হাজার টাকা ধার দেন গ্রামের বাসিন্দা আজিজুল শেখকে। বেশ কিছুদিন পর ইয়ামিন প্রাপ্য টাকা চান আজিজুলের কাছে। ‘‌আমার টাকা ফেরত দিন’‌ বলেন ইয়ামিন। তখন তা ফেরত দিতে অস্বীকার করে আজিজুল। এই নিয়ে দু’জনের মধ্যে বচসা বাধে। তা গড়ায় হাতাহাতিতে। তখন শেখ ইয়ামিনকে সজোরে ঘুসি মারে আজিজুল শেখ। তাতেই মাটিতে লুটিয়ে পড়েন ইয়ামিন। আর সঙ্গে সঙ্গে জ্ঞান হারান।

তারপর ঠিক কী ঘটল?‌ এই দেখে প্রতিবেশীরা ইয়ামিনকে নওদা স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যান। কিন্তু সেখানে তাঁর শারীরিক পরিস্থিতির অবনতি হয়। তখন তাঁকে বহরমপুর মেডিক্যাল কলেজে নিয়ে যাওয়া হয়। কিন্তু সেখান থেকে তাঁকে স্থানান্তর করা হয়। তারপর ইয়ামিনকে বহরমপুর থেকে কলকাতার নীলরতন সরকার হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

আর কী জানা যাচ্ছে?‌ ইয়ামিনের মৃত্যুতে তাঁর পরিবার থানায় অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত আজিজুলকে গ্রেফতার করেছে পুলিশ। বিষয়টি নিয়ে ইয়ামিন শেখের কাকা লাড্ডু শেখ বলেন, ‘২৫ হাজার টাকার জন্য একটা মানুষের প্রাণ নিয়ে নেওয়া হল। এটা মানতে পারছি না।’ অভিযুক্তের কঠিন শাস্তির দাবি করেন তিনি।

বন্ধ করুন