বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Asansol Incident: শীত ঠেকাতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ ব্যক্তি! আসানসোলে দেহ উদ্ধার হতেই আলোড়ন

Asansol Incident: শীত ঠেকাতে আগুন পোহাতে গিয়ে দগ্ধ ব্যক্তি! আসানসোলে দেহ উদ্ধার হতেই আলোড়ন

অগ্নিদগ্ধ হলেন এক ব্যক্তি।

আজ সকালে ছেলেমেয়েদের স্কুলে দিতে এসে অভিভাবকরা এক ব্যক্তির অগ্নিদগ্ধ দেহ দেখতে পান। তখন তাঁরাই ঘটনাটি নিয়ে স্কুলে খবর দেন। এমনকী ওখান থেকেই ফোন করে পুলিশের কাছে খবর পৌঁছে দেন। মৃতদেহের পাশ থেকে একটি সাইকেলও পড়েছিল। যা উদ্ধার করেছে পুলিশ।

রাজ্যজুড়ে জাঁকিয়ে পড়েছে শীত। তার জেরে মানুষজন বেশ কাবু হয়ে পড়েছে। তাই শীত ঠেকাতে রাস্তায় বসে আগুনের তাপ নিচ্ছেন অনেকে। আর সেই আগুন লেগেই অগ্নিদগ্ধ হলেন এক ব্যক্তি। আর তাঁর দেহ উদ্ধার হতেই আলোড়ন পড়ে গেল আসানসোলে। সেখানে আর কারা ছিল?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। নেপথ্যে পুড়িয়ে দেওয়ার ঘটনা কিনা তা নিয়ে তদন্ত করছে পুলিশ।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, আজ সোমবার সকালে সেন্ট জোসেফ স্কুলের কাছ থেকে এক ব্যক্তির দেহ উদ্ধার করা হয়েছে। ঘটনাস্থলে গিয়েছিল আসানসোল দক্ষিণ থানার পুলিশ। তারপর সেখান থেকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য আসানসোল জেলা হাসপাতালে পাঠানো হয়েছে। তদন্ত শুরুও করা হয়েছে। চলছে স্থানীয় বাসিন্দাদের জিজ্ঞাসাবাদ। মৃত ব্যক্তির নাম–পরিচয় এখনও জানা যায়নি। তবে প্রাথমিক অনুমান, শীতের রাতে পরিত্যক্ত জমিতে কাঠকুটো জ্বালিয়ে আগুন পোহাতে গিয়েই বিপত্তি ঘটে থাকতে পারে।

ঠিক কী ঘটেছে আসানসোলে?‌ স্থানীয় সূত্রে খবর, আজ সকালে ছেলেমেয়েদের স্কুলে দিতে এসে অভিভাবকরা এক ব্যক্তির অগ্নিদগ্ধ দেহ দেখতে পান। তখন তাঁরাই ঘটনাটি নিয়ে স্কুলে খবর দেন। এমনকী ওখান থেকেই ফোন করে পুলিশের কাছে খবর পৌঁছে দেন। মৃতদেহের পাশ থেকে একটি সাইকেলও পড়েছিল। যা উদ্ধার করেছে পুলিশ। আর সেখানকার মানুষজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনা প্রকাশ্যে আসতেই এলাকায় আলোড়ন পড়ে গিয়েছে। এই বিষয়ে আসানসোল–দুর্গাপুরের ডেপুটি কমিশনার কুলদীপ এসএস বলেন, ‘আগুনে পোড়া এক পুরুষের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। এখনও তাঁর নাম–পরিচয় জানা যায়নি। আসানসোল দক্ষিণ থানার পুলিশ তদন্ত করছে। একইসঙ্গে স্থানীয় বাসিন্দারা কিছু জানেন কিনা সেটা জানার চেষ্টা করা হচ্ছে।’

বন্ধ করুন