বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Purba Bardhaman: মদ্যপ দাদার সঙ্গে পরিবারের সদস্যদের অশান্তি, প্রতিবাদ করায় ভাইকে খুন

Purba Bardhaman: মদ্যপ দাদার সঙ্গে পরিবারের সদস্যদের অশান্তি, প্রতিবাদ করায় ভাইকে খুন

মৃতের বাড়িতে ভিড় স্থানীয়দের। নিজস্ব ছবি

ঘটনার সূত্রপাত গতকাল বুধবার রাতে। মৃতের বাবা উদয় প্রামাণিক জানান, বুধবার রাতে বাড়িতে বড়ছেলেকে পারিবারিক অশান্তি চলছিল। যগাই নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি ফিরে প্রথমে নিজের স্ত্রীকে মারধর করে। পরে তাদেরকেও মারধর করে বলে অভিযোগ। দাদার হাত থেকে পরিবারের সদস্যদের বাচাঁতে এগিয়ে আসে ছোট ছেলে মাধাই।

প্রতিদিনই মদ্যপ অবস্থায় বাড়ি ফিরে কখনও স্ত্রী আবার কখনও বৃদ্ধ বাবা মায়ের ওপর অত্যাচার চালাত দাদা। আর এই নিয়ে পরিবারে অশান্তি নিত্যদিন লেগেই থাকত। দাদার এরকম কাণ্ডে বিরক্ত হয়ে প্রতিবাদ জানিয়েছিলেন ছোট ভাই। সেই ক্ষোভেই ভাইকে পিটিয়ে খুন করল দাদা। ঘটনাটি পূর্ব বর্ধমান জেলার মেমারী থানার অন্তর্গত বোহার গ্রামের। মৃতের নাম মাধাই প্রামাণিক। অভিযুক্ত দাদার নাম যগাই প্রামাণিক।

পারিবারিক সূত্রের খবর, ঘটনার সূত্রপাত গতকাল বুধবার রাতে। মৃতের বাবা উদয় প্রামাণিক জানান, বুধবার রাতে বাড়িতে বড়ছেলেকে নিয়ে পারিবারিক অশান্তি চলছিল। যগাই নেশাগ্রস্ত অবস্থায় বাড়ি ফিরে প্রথমে নিজের স্ত্রীকে মারধর করে। পরে তাঁদেরকেও মারধর করে বলে অভিযোগ। দাদার হাত থেকে পরিবারের সদস্যদের বাচাঁতে এগিয়ে আসে ছোট ছেলে মাধাই। তখনকার মতো অশান্তি থেমে যায়। পরে রাতের দিকে মাধাই বাইরে বার হলে দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়ে যায়। তখনই মাধাইকে মোটা লাঠি দিয়ে মাথায় জোরে আঘাত করে দাদা।

লাঠির আঘাতে ঘটনাস্থলেই লুটিয়ে পড়ে মাধাই। এদিকে জোরে আওয়াজ শুনতে পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন তার বাবা মা। সেখানে গিয়ে দেখেন গুরুত্বর আহত অবস্থায় মাটিতে পড়ে রয়েছে ছোট ছেলে। তড়িঘড়ি তাঁরা মাধাইকে প্রথমে কালনা হাসপাতালে নিয়ে যান। তবে রোগীর অবস্থা গুরুতর দেখে বর্ধমান হাসপাতালে রেফার করেন চিকিৎসকরা। সেখানেই বৃহস্পতিবার মাধাইয়ের মৃত্যু হয় বলে জানান মৃতের বাবা উদয় বাবু। এই ঘটনায় প্রামাণিক পরিবার-সহ বোহার গ্রামে শোকের ছায়া নেমে আসে। ঘটনায় তদন্ত শুরু করেছে পুলিশ। মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

বন্ধ করুন