বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Lynching: গণপিটুনিতে মৃত্যু হল দুষ্কৃতীর, হাওড়ার উলুবেড়িয়ায় তিনজন আটক, তদন্তে পুলিশ

Lynching: গণপিটুনিতে মৃত্যু হল দুষ্কৃতীর, হাওড়ার উলুবেড়িয়ায় তিনজন আটক, তদন্তে পুলিশ

গণপিটুনিতে মৃত্যু হল এক দুষ্কৃতীর। (প্রতীকী ছবি)

এই ঘটনায় উলুবেড়িয়া থানার পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে। আজ, রবিবার সকালে উলুবেড়িয়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। উলুবেড়িয়া মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহটি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। শেখ মোরসেলিমের বাড়িতে চুরির উদ্দেশে হানা দিয়েছিল তিন দুষ্কৃতী।

এবার গণপিটুনিতে মৃত্যু হল এক দুষ্কৃতীর। এই চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে হাওড়ার উলুবেড়িয়ায়। গণপিটুনি দেওয়ার ঘটনার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে পুলিশ। যদিও মৃত ওই দুষ্কৃতীর পরিচয় জানা যায়নি। শনিবার রাতে ঘটনাটি ঘটেছে উলুবেড়িয়া ১ নম্বর ব্লকের হাটগাছা ২ নম্বর গ্রাম পঞ্চায়েতের গদাইপুর পশ্চিম পাড়ায়। তিন দুষ্কৃতী হানা দিয়েছিল। বাকিদের ধরতে না পারলেও একজন ধরা পড়ে যায়। আর তাকেই গণপিটুনি দিয়ে মেরে ফেলা হয়।

ঠিক কী ঘটেছে উলুবেড়িয়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, শনিবার মাঝরাতে গদাইপুর পশ্চিম পাড়ার বাসিন্দা শেখ মোরসেলিমের বাড়িতে চুরির জন্য হানা দেয় তিন দুষ্কৃতী। বাড়ির সদস্যরা চিৎকার করলে দুই দুষ্কৃতী পালিয়ে যেতে সক্ষম হয়। কিন্তু এক দুষ্কৃতীকে ধরে ফেলে বাড়ির সদস্যরা। তাকে বেঁধে রেখে মোরসেলিমের বাড়ির এবং এলাকার বাসিন্দারা গণপিটুনি দেয়। যার ফলে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দুষ্কৃতীর।

আর কী জানা যাচ্ছে?‌ এই ঘটনায় উলুবেড়িয়া থানার পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করেছে। আজ, রবিবার সকালে উলুবেড়িয়া থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। উলুবেড়িয়া মেডিক্যাল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহটি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে। শেখ মোরসেলিমের বাড়িতে চুরির উদ্দেশে হানা দিয়েছিল তিন দুষ্কৃতী।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, গণপিটুনির জেরে ঘটনাস্থলেই মৃত্যু হয় ওই দুষ্কৃতীর। তবে কারা মেরেছে সেটা এখনও জানা যায়নি। তিনজনকে আটক করা হয়েছে। তাঁদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। সেখান থেকে সূত্র মিললেই গোটা ঘটনা প্রকাশ্যে আসবে। তবে পুলিশ পৃথক তদন্ত শুরু করেছে। আজ, রবিবার সকালে উলুবেড়িয়া থানার পুলিশ ঘটনাস্থলে যায়। মৃতদেহটি উদ্ধার করে উলুবেড়িয়া মেডিকেল কলেজে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

‘ভুল করিনি’, মৃত্যুর মিথ্যে নাটক করে ট্রোলড, মন্দিরে দাঁড়িয়ে সাফাই পেশ পুনমের লন্ডনে থাকলেও সৌরভ-ডোনার বিবাহবার্ষিকীতে উপহার পাঠাতে ভুলল না সানা, কী দিল মেয়ে? এবার অফিসারদের মূল্যায়ন করব, কেন কথা শুনব আমি? রেগে গিয়েছেন বাংলার মুখ্য়মন্ত্রী রয়েছে রক্তের সম্পর্ক, রণবীরের পাশে দাঁড়ানো এই সুন্দরীর পরিচয় জানা আছে? 'ঢেকলি' সিস্টেমে গরু পাচার চলছিল সীমান্তে, গুলি চালাল বিএসএফ, মৃত ১ অসমে WPL: বলিউডের বাদশার সঙ্গে বাইশ গজের রানি! অবশেষে পূরণ হল মেগ ল্যানিং-এর স্বপ্ন 'সন্দেশখালির সত্যিটা দেখুন, যেটা মমতা লুকোতে চাইছেন,' হাড়হিম তথ্যচিত্র আনল BJP জাতীয় সংগীতেও পঞ্জাব আছে, পঞ্জাবিদের আঘাত নয়, খলিস্তানি নিয়ে সাফ কথা রাজ্যপালের Virat Second Baby: ২০২৪-এ ছেলে হবে বিরুষ্কার, ৮ বছর আগেই বলেছিলেন জ্যোতিষী! IPL 2024: প্রথম দুটি হোম ম্যাচ কেন নিজেদের মাঠে খেলতে পারবে না দিল্লি ক্যাপিটালস

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.