বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > চার বছরের শিশুকন্যার উপর গরম জল ছুঁড়ল প্রতিবেশী, ভাটপাড়ায় তুলকালাম

চার বছরের শিশুকন্যার উপর গরম জল ছুঁড়ল প্রতিবেশী, ভাটপাড়ায় তুলকালাম

প্রতিবেশীর ছোঁড়া গরম জলে ঝলসে গেল চার বছরের শিশুকন্যার পিঠ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বচসা ছিল। তার জেরেই শিশুকন্যার উপর গরম জল ছুঁড়েছেন প্রতিবেশী ব্যক্তি বলে অভিযোগ।

অমানবিক ঘটনার সাক্ষী থাকল উত্তর ২৪ পরগণার ভাটপাড়া। প্রতিবেশীর ছোঁড়া গরম জলে ঝলসে গেল চার বছরের শিশুকন্যার পিঠ। ভাটপাড়া শ্যামনগরের নিরঞ্জন পল্লীর পন্ডিত পুকুর এলাকায় ঘটেছে ঘটনাটি। পাশাপাশি দুই পরিবারের মধ্যে দীর্ঘদিন ধরে বচসা ছিল। তার জেরেই শিশুকন্যার উপর গরম জল ছুঁড়েছেন প্রতিবেশী ব্যক্তি বলে অভিযোগ।

ঠিক কী ঘটেছে ভাটপাড়ায়?‌ স্থানীয় সূত্রে খবর, আজ, রবিবার দুপুরে চার বছরের ওই শিশু সৃষ্টি সরকার তার বাড়ির উঠোনে খেলা করছিল। তখন তাকে লক্ষ্য করে প্রতিবেশী অভিযুক্ত বিপ্লব দত্ত গরম জল ছোঁড়ে। সঙ্গে সঙ্গে শিশুটির পিঠ পুরোপুরি ঝলসে যায়। তার কান্না শুনে বাবা–মা ছুটে এসে নিয়ে যায় ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে। সেখানেই চিকিৎসাধীন শিশুকন্যা। এর আগেও এই অভিযুক্ত বিপ্লব দত্তের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, আক্রান্ত ওই শিশুটির মায়ের উপর অ্যাসিড হামলা করেছিলেন।

শিশুটির পরিবারের পক্ষ থেকে অভিযোগ, তিন মাস আগে বিপ্লব দত্তের প্রতিবেশী টুম্পা সরকারের বচসা বেঁধেছিল। আক্রান্ত শিশুটির মা টুম্পা সরকার। তখন টুম্পা সরকারের গায়ে অ্যাসিড ছোঁড়ার চেষ্টা করেছিল বিপ্লব। পুলিশের কাছে অভিযোগ দায়েরও করা হয়েছিল। পুলিশ তাকে গ্রেফতার করেছিল। এবার আবার মেয়ের গায়ে গরম জল ছুঁড়ল।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনায় স্থানীয় বাসিন্দারা ক্ষিপ্ত হয়ে ওঠেন। অমানবিক ঘটনা নিয়ে সোচ্চার হন এবং পুলিশে খবর দেন। বিপ্লবকে বাড়ি থেকে বের করে বেধড়ক মারধর করেন স্থানীয় বাসিন্দারা। তারপর অভিযুক্ত ওই ব্যক্তিকে জগদ্দল থানার পুলিশের হাতে তুলে দেওয়া হয়। গোটা বিষয়টি পুলিশ দেখছে। উপযুক্ত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

বন্ধ করুন