বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Mobile: ছিনতাইকারীর সঙ্গে একাই লড়লেন নার্স, মোবাইল ফিরে পেতে ট্রেন থেকে লাফ

Mobile: ছিনতাইকারীর সঙ্গে একাই লড়লেন নার্স, মোবাইল ফিরে পেতে ট্রেন থেকে লাফ

ট্রেন থেকে মোবাইল ছিনতাই। প্রতীকী ছবি  (Nitin Lawate )

গোটা ঘটনায় সহযাত্রীদের ভূমিকা নিয়ে বড় প্রশ্ন উঠছে। কারণ ওই কামরায় আরও যাত্রীরা ছিলেন। ছিনতাইকারী যখন মহিলার গলা টিপে ধরেছিল তখনও কিছু করতে চায়নি অন্য়ান্য যাত্রীরা। তারা বাধা পর্যন্ত দেননি।

ট্রেনের কামরায় বসেছিলেন এক মহিলা। তিনি পেশায় নার্স। ক্যানিং মহকুমা হাসপাতালে তিনি কর্মরত। নাম মেঘা মণ্ডল। শিয়ালদহ দক্ষিণ শাখার ক্যানিং লাইনের ট্রেনে ছিলেন ওই নার্স। এমন সময় এক ছিনতাইকারী সম্ভবত তাকে অনুসরণ করছিল। দ্রুত তার কাছ থেকে ফোনটি ছিনতাই করার চেষ্টা করে ওই যুবক।

এদিকে ফোনটি কাড়তে আসতেই তাতে বাধা দেন মেঘা। এরপর ওই ছিনতাইকারী নার্সের গলা টিপে ধরে বলে অভিযোগ। তারপরই শুরু হয় ধস্তিধস্তি। সেই সময়ই ওই ছিনতাইকারী হাত ছাড়িয়ে ট্রেন থেকে লাফ মেরে দেয়। আর তখনই ওই ছিনতাইকারীকে ধরতে পালটা  লাফ মেরে দেন মেঘাও। কিন্তু তিনি চলন্ত ট্রেন থেকে পড়ে গিয়ে জখম হয়েছেন। তাকে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

কিন্তু গোটা ঘটনায় সহযাত্রীদের ভূমিকা নিয়ে বড় প্রশ্ন উঠছে। কারণ ওই কামরায় আরও যাত্রীরা ছিলেন। ছিনতাইকারী যখন মহিলার গলা টিপে ধরেছিল তখনও কিছু করতে চায়নি অন্য়ান্য যাত্রীরা। তারা বাধা পর্যন্ত দেননি। এরপর যুবককে ধরে ফেলেন মেঘা। কিন্তু অন্য় হাত দিয়ে তার গলা টিপে ধরে যুবক। এদিকে গলা টিপে ধরতেই একেবারে দমবন্ধ হয়ে আসে ওই নার্সের। তিনি এরপর হাতটা ছেড়ে দেন। আর তখনই ছিনতাইকারী মোবাইল নিয়ে ট্রেন থেকে লাফ দেয়।

তবে তখনও অন্য সহযাত্রীরা কেউ এগিয়ে আসেননি। তিনি বৃহস্পতিবার সন্ধ্য়ায় ক্যানিং হাসপাতাল থেকে ডিউটি সেরে আপ ক্যানিং শিয়ালদহ লোকালে চেপেছিলেন। সোনারপুরে যাচ্ছিলেন তিনি। কিন্তু মাতলা হল্ট স্টেশন আসতেই ছিনতাইকারী তার মোবাইলকে টার্গেট করে। তার সঙ্গে রীতিমতো ধস্তাধস্তিও হয়। শেষ পর্যন্ত তিনি ছিনতাইকারীর পিছু পিছু চলন্ত ট্রেন থেকেও ঝাঁপ দেন। তবে অল্পের জন্য় রক্ষা পেয়েছেন তিনি।

গুরুতর জখম অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তবে এই ঘটনায় ওই অভিযুক্ত ছিনতাইকারীর খোঁজ চলছে। মোবাইলের টাওয়ার লোকেশন দেখে ছিনতাইকারীর খোঁজ চলছে। সেই সঙ্গে পুলিশের ধারণা ওই ছিনতাইকারীও জখম হয়ে থাকতে পারে। সেক্ষেত্রে সে কোথায় গেল সেটাও দেখা হচ্ছে।

 

বাংলার মুখ খবর

Latest News

‘জেরা করতে গ্রেফতারি! এটার কোনও ভিত্তি নেই,’ কেজরিওয়ালকে অন্তর্বর্তী জামিন আদালতের রায়ের পর Paris Olympics-এ যাচ্ছেন কলকাতার অনুষ, IOA-কে নাম পাঠাল EFI বউ-মেয়ে নিয়ে আম্বানির ছেলের বিয়েতে মাহি, যুজি-কেএলরা জুটিতে, এলেন না রোহিত শর্মা 'একটা গোটা দেশের জিডিপির সমান...' ইশার বিরাটাকার গোলাপি হীরের নেকলেস দেখেছেন? কত সাইনাকে নিয়ে রসিকতা, পরে চাপের মুখে পোস্ট ডিলিট করলেন KKR তারকা WCL: শেষ ওভারে সোহেলের তাণ্ডব,রুদ্ধশ্বাস ম্যাচে গেইলদের হারিয়ে ফাইনালে পাকিস্তান রাশিয়ার উপর বেশি নির্ভর করবেন না, যখন তখন…ভারতকে সতর্ক করল আমেরিকা নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল কোথায় ছুটি কাটাচ্ছেন রোহিত শর্মা! Wimbledon-এ ড্যাশিং লুকে ধরা দিলেন হিটম্য়ান

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.