বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > কী কাণ্ড নন্দীগ্রামে! সিভিক ভলান্টিয়ারের কলার চেপে ধরলেন টোটোর যাত্রী
সিভিক ভলান্টিয়ারের কলার চেপে ধরার অভিযোগ টোটোর যাত্রীর বিরুদ্ধে।

কী কাণ্ড নন্দীগ্রামে! সিভিক ভলান্টিয়ারের কলার চেপে ধরলেন টোটোর যাত্রী

  • একেবারে মোড়ের মাথায় এভাবে সিভিক ভলান্টিয়ারকে কলার ধরে ঘোরানোর ঘটনাকে ঘিরে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। আহত সিভিক ভলান্টিয়ার এনিয়ে নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন।

প্রথমে টোটো ঢোকা নিয়ে বচসা। এরপর টোটো থেকে নেমে এক যাত্রী সটান এক সিভিক ভলান্টিয়ারের কলার চেপে ধরেন বলে অভিযোগ। এই ঘটনায় প্রথমে হতচকিত হয়ে যান ওই সিভিক ভলান্টিয়ার। তবে অভিযোগ, দীর্ঘক্ষণ ধরেই ওই যাত্রী সিভিক ভলান্টিয়ারের কলার চেপে ধরেছিলেন। উপস্থিত কয়েকজনের সঙ্গেও ওই সিভিক ভলান্টিয়ারের বচসা বেঁধে যায়। নন্দীগ্রাম ১ ব্লকের এই ঘটনাকে ঘিরে ব্যাপক শোরগোল পড়েছে এলাকায়।

স্থানীয় সূত্রে খবর, নন্দীগ্রাম এলাকায় ডিউটি করছিলেন ওই সিভিক ভলান্টিয়ার।এদিকে ওই রাস্তায় টোটো চলাচলের ক্ষেত্রে নিষেধাজ্ঞা জারি করা ছিল আগে থেকেই। নন্দীগ্রামের বিভিন্ন রাস্তায় দুর্ঘটনা রুখতে এই নিষেধাজ্ঞা জারি করা আছে। এদিকে সেই নিষেধাজ্ঞাকে অমান্য করেই একটি টোটো ওই রাস্তায় ঢুকে পড়ে বলে দাবি করা হচ্ছে। এরপর সেই টোটোটি আটকে দেয় এক সিভিক ভলান্টিয়ার। তারপরই টোটো থেকে নেমে সিভিক ভলান্টিয়ারের কলার চেপে ধরেন ওই টোটোর যাত্রী এক যুবক। আর সেই ভিডিও মোবাইল বন্দি করেন পথচলতি জনতা। একেবারে মোড়ের মাথায় এভাবে সিভিক ভলান্টিয়ারকে কলার ধরে ঘোরানোর ঘটনাকে ঘিরে তীব্র প্রতিক্রিয়া তৈরি হয়েছে। আক্রান্ত সিভিক ভলান্টিয়ার এনিয়ে নন্দীগ্রাম থানায় অভিযোগ দায়ের করেছেন। পুলিশ অভিযুক্ত টোটোর যাত্রীকে আটক করেছে।

 

বন্ধ করুন