বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > গল্প করছিলেন নার্সরা, জল চেয়েছিলেন রোগী, বদলে জুটল মার!

গল্প করছিলেন নার্সরা, জল চেয়েছিলেন রোগী, বদলে জুটল মার!

বেসরকারি হাসপাতালের বিরুদ্ধে অভিযোগ। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই) (PTI)

পরিবারের দাবি, পায়ের অপারেশনের পরে নার্সিংহোমের বেডেই ছিলেন রঞ্জিত। তার জল তেষ্টা পায়। এরপরই তিনি জল চান। কিন্তু নার্সিংহোমের নার্সরা সেই সময় গল্প করছিলেন বলে অভিযোগ।

উদ্বেগের ঘটনা। ব্যারাকপুরের এক হাসপাতালে পায়ের চিকিৎসার জন্য় ভর্তি হয়েছিলেন রঞ্জিত সিং নামে এক যুবক। জগদ্দলের ওই বাসিন্দা গত ১৬ নভেম্বর ভর্তি হয়েছিলেন। পায়ের অপারেশন হয়েছিল ওই যুবক। এরপর তিনি কর্তব্যরত নার্সদের কাছ থেকে জল চেয়েছিলেন বলে দাবি করা হচ্ছে। তাতেই চরম বিরক্ত হন নার্সরা। তারই পরিণতিতে শুরু বচসা। তারপর ওই যুবককে হাসপাতালের নিরাপত্তারক্ষীরা মারধর করেছিলেন বলে অভিযোগ। অভিযোগটা ঠিক কী?

পরিবারের দাবি, পায়ের অপারেশনের পরে নার্সিংহোমের বেডেই ছিলেন রঞ্জিত। তার জল তেষ্টা পায়। এরপরই তিনি জল চান। কিন্তু নার্সিংহোমের  নার্সরা সেই সময় গল্প করছিলেন বলে অভিযোগ। এরপর তারা বিরক্তি প্রকাশ করেন। সেই সময় চিৎকার করে ফের জল চান রঞ্জিত। তখনই এক নার্সের সঙ্গে ঝামেলা বেঁধে যায় রঞ্জিতের। আর তারপরই নিরাপত্তারক্ষীকে ডেকে এনে রঞ্জিতকে মারধর করা হয় বলে অভিযোগ। এই ঘটনায় তীব্র ক্ষোভ প্রকাশ করেছেন রোগীর পরিবারের লোকজন। টিটাগড় থানায় এনিয়ে অভিযোগও দায়ের করা হয়েছে। নার্সদের ভূমিকা নিয়েও প্রশ্ন উঠছে। তবে গোটা ঘটনায় কোনও মন্তব্য করতে চায়নি বেসরকারি নার্সিংহোম কর্তৃপক্ষ।  

 

বাংলার মুখ খবর

Latest News

মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল ২৪ বছরের চাকরি জীবন, সেখান থেকে অপমান করে বরখাস্ত করা হল সূর্যের ছোটবেলার কোচকে ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল বাজেটে তুলে নেওয়া হল 'অ্যাঞ্জেল ট্যাক্স', সরকারের এই পদক্ষেপে প্রশংসায় বিরোধীরাও বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল কন্যা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল সিংহ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২৪ জুলাইয়ের রাশিফল

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.