বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Road accident: দুটি বাসের রেষারেষির জেরে প্রাণ গেল বাইক আরোহীর, বাস ভাঙচুর করল উত্তেজিত জনতা
ঘাতক বাসে এভাবেই ভাঙচুর চালানো হয়েছে। নিজস্ব ছবি।

Road accident: দুটি বাসের রেষারেষির জেরে প্রাণ গেল বাইক আরোহীর, বাস ভাঙচুর করল উত্তেজিত জনতা

  • বাসের ধাক্কায় তিনি মাথায় গুরুতর চোট পান। রক্তে ভরে যায় রাস্তা। তড়িঘড়ি স্থানীয়রা এসে বাইক চালককে উদ্ধার করার চেষ্টা করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

ফের দুটি বাসের রেষারেষি। আর তার জেরে মৃত্যু হল এক বাইক আরোহীর। এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনা ছড়াল উত্তর ২৪ পরগনার খড়দহ থানা এলাকায়। ঘাতক বাসটিতে ভাঙচুর চালায় উত্তেজিত জনতা। ঘটনায় বাস চালক এবং আরোহীকে গ্রেফতার করেছে পুলিশ। মৃতের নাম গৌতম গুহ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই বাইক আরোহী গৌতম গুহ আগরপাড়ার মহাজাতি নগরের বাসিন্দা। তিনি পেশায় একজন লোহার ব্যবসায়ী। ব্যবসায়িক কাজে জন্য সোদপুর থেকে আগরপাড়ার দিকে যাচ্ছিলেন। সেই সময় পানিহাটি ধানকল মোড়ে দুটি বাস রেষারেষি করে যাচ্ছিল। দুটি ৭৮/১ বাস একে অপরকে টেক্কা দেওয়ার জন্য দ্রুত গতিতে যাচ্ছিল। সেই সময় দুটি বাসের মাঝখানে চলে এসে প্রাণ হারান ওই লোহার ব্যবসায়ী। বাসের ধাক্কায় তিনি বাইক থেকে ছিটকে পড়েন অনেকটাই দূরে। বাসের ধাক্কায় তিনি মাথায় গুরুতর চোট পান। রক্তে ভরে যায় রাস্তা। তড়িঘড়ি স্থানীয়রা এসে বাইক চালককে উদ্ধার করার চেষ্টা করেন। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। মৃতদেহ ময়না তদন্তের জন্য হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

এদিকে, ঘটনার পর ঘাতক বাসটিকে আটকে ফেলেন ক্ষুব্ধ জনতা। এরপরেই ঘাতক বাসটিতে ব্যাপক ভাঙচুর চালায় তারা। বাসের কাঁচ ভেঙে দেন ক্ষুব্ধ জনতা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় খড়দহ থানার পুলিশ। এরপরে খালাসি এবং চালককে পুলিশ গ্রেফতার করে। প্রসঙ্গত, দুটি বাসের রেষারেষির ঘটনা এর আগেও বহুবার ঘটেছে কলকাতায়। এত দুর্ঘটনার পরেও হুঁশ ফিরছে না চালকদের। তাতেই ক্ষুব্ধ স্থানীয়রা।

বন্ধ করুন