বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরিত্যক্ত গাড়ি থেকে আর্ত চিৎকার, অগ্নিদগ্ধ অবস্থা থেকে বাঁচতে মরিয়া চেষ্টা
জ্বলছে গাড়ি। 
জ্বলছে গাড়ি। 

পরিত্যক্ত গাড়ি থেকে আর্ত চিৎকার, অগ্নিদগ্ধ অবস্থা থেকে বাঁচতে মরিয়া চেষ্টা

  • কোচবিহারের চকচকার বাবুরহাট এলাকার এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

শীতের রাতে হঠাৎ এলাকায় প্রাণ বাঁচানোর চিৎকার। এই চিৎকারে আতঙ্কিত হয়ে পড়েন গ্রামবাসী। কি ঘটল এত রাতে জানতে বেরিয়ে আসেন গ্রামবাসীরা। শব্দ শুনে গাড়ির সার্ভিস সেন্টারের কাছে পৌঁছন স্থানীয়রা। কাছে যেতেই দেখেন দাউদাউ করে জ্বলছে একটি গাড়ি। আর গাড়ির ভিতরে অগ্নিদগ্ধ হয়ে পড়ে চিৎকার করছেন একজন। কোচবিহারের চকচকার বাবুরহাট এলাকার এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়ে পড়েছে।

এই ঘটনা দেখে পুলিশে খবর দেন স্থানীয়রাই। পুলিশ সূত্রে খবর, এই গাড়ির সার্ভিস সেন্টারের কাছে প্রায়ই গাড়ি দাঁড়িয়ে থাকে। এই পরিত্যক্ত গাড়িতেই আগুন জ্বলতে থাকে। ওই জ্বলন্ত গাড়ির ভিতরে আগুনে ঝলসানো অবস্থায় একজন প্রাণ বাঁচাতে ছটফট করছিলেন। পুলিশ ঘটনাস্থলে পৌঁছনোর আগেই পুড়ে যাওয়া কালো শরীর নিস্তেজ হয়ে যায়। দেহটি উদ্ধার করে হাসপাতালে পাঠানো হয়েছে।

স্থানীয় সূত্রে খবর, এই ঘটনার পিছনে কারও হাত আছে। না হলে এমন ঘটনা ঘটতে পারে না। রাতে পরিত্যক্ত গাড়িতে একজন অগ্নিদগ্ধ হয়ে বাঁচতে ছটফট করছেন দেখে সবাই অবাক। হঠাৎই রাতে চিৎকার শোনা যায়। বেরিয়ে এসে দেখা গেল পরিত্যক্ত গাড়িতে একজন পুড়ে যাচ্ছেন। কোতয়ালি থানার পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে।

তাহলে কী এটা খুন?‌ নাকি আত্মহত্যা? এই প্রশ্ন উঠতে শুরু করেছে জেলাজুড়ে। পুলিশ এলাকার মানুষের সঙ্গে কথা বলে বিষয়টি জানতে চাইছেন। মৃতদেহের পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। আবার‌ দেহটি পুরুষ নাকি মহিলার তা এখনও স্পষ্ট নয়। কারণ গোটা শরীরটাই পুড়ে গিয়েছে। এলাকায় কেউ নিখোঁজ ছিলেন কিনা তাও খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন