বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ট্রেলারের ধাক্কায় স্কুটি থেকে ছিটকে পড়লেন রেলিংয়ে! মৃত্য কনস্টেবলের, আটক চালক
পুলিশ কনস্টেবলকে নিয়ে আসা হয় এই হাসপাতালে। নিজস্ব ছবি।

ট্রেলারের ধাক্কায় স্কুটি থেকে ছিটকে পড়লেন রেলিংয়ে! মৃত্য কনস্টেবলের, আটক চালক

  • ওই কনস্টেবল এদিন বাগনান থেকে স্কুটি চালিয়ে আদালতের দিকে যাচ্ছিলেন।

স্কুটি চালিয়ে আদালতে যেতেই ঘটল বড় বিপদ। ট্রেলারের ধাক্কায় মৃত্যু হল পুলিশ কনস্টেবলের। ঘটনাটি ঘটেছে হাওড়ার শিবপুরের ফরসো রোডে। মৃত পুলিশ কনস্টেবলের নাম প্রসেনজিৎ সামন্ত (৩৪)। তিনি বাগনানের বাসিন্দা। আজ সকাল ১১টা নাগাদ এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায়। তীব্র যানজট দেখা দেয় এলাকায়। অন্যদিকে, ঘাতক ট্রেলারটিকে আটক করেছে পুলিশ। পাশাপাশি, শিবপুর থানার পুলিশ ট্রেলার চালককেও আটক করেছে বলে জানা গিয়েছে।

পুলিশ সূত্রের খবর, ওই কনস্টেবল এদিন বাগনান থেকে স্কুটি চালিয়ে আদালতের দিকে যাচ্ছিলেন। সেই সময় ট্রেলারটি নিয়ন্ত্রণ হারিয়ে ওই কনস্টেবলকে ধাক্কা মারে। ট্রেলারের ধাক্কায় স্কুটি থেকে ছিটকে পড়ে যান ওই পুলিশ কনস্টেবল। তখন রাস্তায় থাকা রেলিংয়ে সজোরে ওই কনস্টেবলের মাথায় আঘাত লাগে। আশঙ্কাজনক অবস্থায় তাকে হাওড়া জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা তাঁকে মৃত ঘোষণা করেন। জানা গিয়েছে,পুলিশ কনস্টেবল ডিউটিতে যাচ্ছিলেন। ঘটনার সময় তিনি পুলিশের উর্দি পড়েছিলেন।

এই ঘটনার পরে রাস্তার ট্রাফিক ব্যবস্থা নিয়ে প্রশ্ন তুলেছেন ট্রাফিক পুলিশ। কর্তব্যরত এক ট্রাফিক পুলিশের অভিযোগ, এই রাস্তাটি ওয়ানওয়ে হলেও অনেকেই উল্টোপথে গাড়ি চালিয়ে যায়। কারণ সামনে একটি বেসরকারি নার্সিংহোম রয়েছে। এর জন্য অনেকে উল্টো পথে গাড়ি চালিয়ে সেখানে যেতে চায়। ফলে মানবিকতার খাতিরে বাধ্য হয়েই তাদের ছেড়ে দিতে হয়। তবে এর ফলে সেখানে প্রায়ই দুর্ঘটনা ঘটে। এর জন্য সেখানে সিগনালিং ব্যবস্থা করা উচিত বলে তিনি মনে করেন। তবে এটাকে নিছক দুর্ঘটনা মনে হলেও এর পিছনে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখছে শিবপুর থানার পুলিশ।

বন্ধ করুন