বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > শীতলকুচি থানায় পুলিশকর্মীর ঝুলন্ত দেহ, নেপথ্যে কী?‌ উচ্চপর্যায়ের তদন্ত শুরু

শীতলকুচি থানায় পুলিশকর্মীর ঝুলন্ত দেহ, নেপথ্যে কী?‌ উচ্চপর্যায়ের তদন্ত শুরু

শীতলকুচি থানার পেছনের বাগান থেকে উদ্ধার হয় ওই পুলিশ কর্মীর ঝুলন্ত দেহ।

খবর পেয়ে শীতলকুচি থানায় ছুটে আসেন মাথাভাঙা মহকুমা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পি শেরপা।

আবার চর্চায় উঠে এলো শীতলকুচি থানা। এবার থানা চত্বর থেকেই উদ্ধার হল পুলিশকর্মীর ঝুলন্ত দেহ। যা নিয়ে চাঞ্চল্য সৃষ্টি হল শীতলকুচি থানার অন্দরে। খবর পেয়ে শীতলকুচি থানায় ছুটে আসেন মাথাভাঙা মহকুমা এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট পি শেরপা। তিনি ঘটনাস্থলে এসে গাছ থেকে ঝুলন্ত দেহটিকে নিচে নামানোর ব্যবস্থা করেন। ঘটনাস্থলেই তখন ওই পুলিশকর্মীর দেহ শনাক্ত করেন তার শ্যালক অজিত বর্মন। দেহটিকে নামানোর পর ওই পুলিশকর্মীর অঙ্গ–প্রত্যঙ্গ দেখেন ম্যাজিস্ট্রেট নিজেই। যদিও এই ঘটনার কারণ হিসেবে কোন কিছুই বলেননি ম্যাজিস্ট্রেট পি শেরপা।

বৃহস্পতিবার শীতলকুচি থানার পেছনের বাগান থেকে উদ্ধার হয় ওই পুলিশ কর্মীর ঝুলন্ত দেহ। হোমগার্ড হিসেবে কর্মরত ছিলেন নৃপেন বর্মন নামে ওই পুলিশকর্মী। বাড়ি শীতলকুচি এলাকাতেই। ইতিমধ্যেই মৃতদেহটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে। অজিত বর্মন বলেন, ‘‌জামাইবাবু নৃপেন বর্মন বাড়িতে খুব শান্তভাবে বসবাস করতেন। বাড়িতে কোনওরকমের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। তবে আজকে কেন তার এই সমস্যা হলো সেটা উচ্চপর্যায়ের তদন্ত না হলে বোঝা যাবে না।’‌

সূত্রের খবর, একুশের নির্বাচনের সময় এখানে কেন্দ্রীয় বাহিনী গুলি চালিয়েছিল। তা নিয়ে রাজ্য–রাজনীতি তোলপাড় হয়েছিল। এখন তা নিয়ে সিআইডি তদন্ত করছে। এই বিষয়ে তিনি বেশকিছু তথ্য জানতে পেরেছিলেন। যার জন্য তাঁর উপর চাপ তৈরি হচ্ছিল। সেখান থেকে মুক্তি পেতেই এই আত্মহত্যা নাকি পরিকল্পনা করে সরিয়ে দেওয়া হলো?‌ এই প্রশ্ন উঠতে শুরু করেছে।

তার পকেটে একটি প্যাকেটে কাগজের চিরকূট নজরে আসে পুলিশের। তবে ওই চিরকুটে কি লেখা আছে তা জানানো হয়নি। এই ঘটনার উচ্চপর্যায়ের তদন্ত হোক বলে দাবি করেন পুলিশকর্মীর শ্যালক অজিত বর্মন। শীতলকুচি থানার ওসি মৃত্যুঞ্জয় চক্রবর্তী জানান, একজন পুলিশকর্মীর মৃত্যুতে আমরা শোকাহত। তাঁর মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য মাথাভাঙ্গা মহকুমা হাসপাতালে পাঠানো হয়েছে। এই ঘটনার উচ্চপর্যায়ের তদন্ত শুরু করেছে শীতলকুচি থানার পুলিশ।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ফের বৃষ্টি শুরু শনিবার থেকে, রবিবার বাংলার ১১ জেলায় বর্ষণ, কোথায় কোথায় হবে? ‘আমার ডিভোর্স হয়ে গেছে’, শাক্যর সঙ্গে কেন ভাঙল বিয়ে? প্রথমবার জবাব শোলাঙ্কির ভারতীয় নৌসেনার মহড়া শেষ হতেই মলদ্বীপ ছাড়ল চিনের ‘গুপ্তচর জাহাজ’- রিপোর্ট BPL 2024: ফাইনালের আগে বাংলাদেশ প্রিমিয়র লিগে সব থেকে বেশি রান তামিমের, সেরা পাঁচের ধারে-কাছে নেই শাকিব হাড্ডাহাড্ডি লড়াই, ৫৫ রানে পিছিয়ে আয়ারল্যান্ড, ফিরল ১০০ বছর আগের স্মৃতি নিয়োগ দুর্নীতির 'সেতু' ছিলেন প্রসন্ন, ২০০টি অ্যাকাউন্ট, লেনদেন জানলে ঘুম উড়বে রাজ্যপালের আতিথেয়তায় রাজভবনে রাত কাটাবেন মোদী, আর কোথায় কর্মসূচি? ISRO-র অ্যাডে 'চিনের ছবি বসাল DMK', মোদী তোপ দাগতেই বলল ‘সত্যিটা স্বীকার করুন’ ‘জীবনের সেরা কোলাব..’,চুপিচুপি বিয়ে সারলেন ‘রাসোরে মে কৌন থা’ খ্যাত যশরাজ মুখাটে সিঙ্গুর,নন্দীগ্রামের সঙ্গে তুলনা চলে না-নাম না করে কি সন্দেশখালিই ইঙ্গিত দিদির?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.