বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভোটের ডিউটিতে গিয়ে মৃত্যু কনস্টেবলের, সামশেরগঞ্জে দুর্ঘটনায় মৃত্যু নিয়ে রহস্য
দুর্ঘটনায় মৃত্যু হল এক কনস্টেবলের।
দুর্ঘটনায় মৃত্যু হল এক কনস্টেবলের।

ভোটের ডিউটিতে গিয়ে মৃত্যু কনস্টেবলের, সামশেরগঞ্জে দুর্ঘটনায় মৃত্যু নিয়ে রহস্য

  • ভোটের ডিউটিতে গিয়ে সামশেরগঞ্জ বিধানসভা কেন্দ্রে দুর্ঘটনায় মৃত্যু হল এক কনস্টেবলের। তাঁর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

রাত পোহালেই তিন কেন্দ্রে নির্বাচন। ভবানীপুর, জঙ্গিপুর এবং সামশেরগঞ্জে নির্বাচন। এই পরিস্থিতিতে পুলিশ, কেন্দ্রীয় বাহিনী, ভোটকর্মী সবাই নির্দিষ্ট জায়গায় পৌঁছে গিয়েছেন। তার মধ্যেই ঘটে গেল মর্মান্তিক দুর্ঘটনা। আর ভোটের ডিউটিতে গিয়ে সামশেরগঞ্জ বিধানসভা কেন্দ্রে দুর্ঘটনায় মৃত্যু হল এক কনস্টেবলের। তাঁর দেহ ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ।

স্থানীয় সূত্রে খবর, দুর্ঘটনায় মৃত ওই পুলিশকর্মীর নাম তরুণ মণ্ডল। তিনি দার্জিলিং পুলিশ লাইনে কনস্টেবল পদে কর্মরত ছিলেন। তাঁর ভোটের ডিউটি পড়েছিল সামশেরগঞ্জে। বুধবার সকালে সেখানের বাড়ির ছাদে স্নান করতে হঠাৎ ছাদ থেকে নীচে পড়ে যান তিনি। তখন তাঁকে উদ্ধার করে নিয়ে যাওয়া হয় অনুপনগর প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে। তারপরই তাঁকে জঙ্গিপুর হাসপাতালে পাঠানো হয়। সেখানেই তাঁর মৃত্যু হয়।

পুলিশ সূত্রে খবর, অসতর্কতার জন্যই এই ঘটনা ঘটেছে। তবে অন্য কোনও কারণ রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। মৃতের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। নির্বাচনের জন্য জঙ্গিপুর, সামশেরগঞ্জ এবং ভবানীপুরে এসেছে বাহিনী। সেখানে ছাদ থেকে কি করে পড়ে গেলেন এই তরুণ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে।

এখন ভোট নির্বিঘ্নে করাতেই চারিদিকে পুলিশ, কেন্দ্রীয় বাহিনী পাঠানো হয়েছে। সেভাবেই পাঠানো হয়েছিল পুলিশ কর্মী তরুণ মণ্ডলকে। গতকাল তিনি সামশেরগঞ্জে পৌঁছেছিলেন। তার পরের দিন স্নান করতে ছাদে গিয়েছিলেন। সেখান থেকে নীচে পড়ে যেতেই মারাত্মক জখম হন। প্রাথমিক চিকিৎসায় সাড়া দিলেও যখন স্থানান্তর করা হয় তখনই মারা যান তিনি।

বন্ধ করুন