বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Kaliyaganj: ব্যাগে মৃত সন্তান,৫ ঘণ্টা বাসে চেপে বাড়ি ফিরলেন গরিব বাবা,মর্মান্তিক ছবি কালিয়াগঞ্জে

Kaliyaganj: ব্যাগে মৃত সন্তান,৫ ঘণ্টা বাসে চেপে বাড়ি ফিরলেন গরিব বাবা,মর্মান্তিক ছবি কালিয়াগঞ্জে

এভাবেই মৃত সন্তানকে ব্যাগে ভরে বাড়ি ফেরেন বাবা। সংগৃহীত ছবি 

পাঁচ ঘণ্টা তিনি বাসে করে মৃত সন্তানকে ব্যাগের মধ্যে নিয়ে এলেন। কাঁদারও উপায় নেই। একজন বাবা হিসাবে এর থেকে বড় কষ্টের আর কী হতে পারে!

আবার বাংলা দেখল এক অমানবিক ছবি। অ্যাম্বুল্যান্স পাননি কালিয়াগঞ্জের এক বাসিন্দা। এরপরই সেই অসহায় বাবা তাঁর মৃত সন্তানকে ব্যাগে ভরে ফেলেন। এরপর সেই দেহ নিয়ে তিনি শিলিগুড়ি থেকে রায়গঞ্জে চলে আসেন। এরপর সেখান থেকে বেসরকারি বাসে চেপে কালিয়াগঞ্জ। দীর্ঘ পথ। সেই পথ তিনি এভাবেই মৃত সন্তানকে ব্যাগে ভরে নিয়ে আসেন। কিন্তু কেন তিনি এমন করলেন?

সূত্রের খবর, কালিয়াগঞ্জ ব্লকের মুস্তাফানগর গ্রাম পঞ্চায়েতের ডাঙিপাড়া গ্রামের বাসিন্দা অসীম দেবশর্মা। নেহাতই গরিব দিনমজুর। তাঁর পাঁচ মাসের দুই যমজ সন্তান অসুস্থ হয়ে পড়েয তাদের উত্তরবঙ্গ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার রাতে সেই শিশুর মধ্য়ে একজনের মৃত্যু হয়। কিন্তু সেই মৃত সন্তানকে তিনি বাড়ি নিয়ে যাবেন কীভাবে?

তাঁর দাবি অ্য়াম্বুল্যান্স চালক তাঁর কাছ থেকে আট হাজার টাকা চেয়েছিলেন। কিন্তু অত টাকা তিনি কোথা থেকে পাবেন? এরপরই তিনি কোনও উপায় না দেখে মৃত শিশু সন্তানকে ব্যাগে পুরে ফেলেন। এরপর বেরিয়ে আসেন হাসপাতাল চত্বর থেকে। ভোরের সরকারি বাসে তিনি সেই সন্তান সহ উঠে পড়েন। হয়তো সরাসরি দেহ নিয়ে তাঁকে এভাবে বাসে উঠতে দেওয়া হত না। বাধ্য় হয়েই তিনি ব্যাগের মধ্য়ে সন্তানকে ভরে তিনি উঠে পড়েন বাসে। এরপর দীর্ঘপথ তিনি এভাবেই আসে। বুকে সন্তান হারানোর তীব্র যন্ত্রণা। সেই যন্ত্রণাকে সঙ্গে নিয়েই তিনি বেরিয়ে পড়েন। কাউকে বুঝতে দেননি। যদি বাস থেকে নামিয়ে দেয়! সেই আশঙ্কায় তারা আর কাউকে কিছু বলেনি।

এরপরই তিনি কালিয়াগঞ্জে ফিরে আসার পরে গোটা বিষয়টি তিনি জানান। ব্যাগ খুলতেই দেখা যায় ব্যাগের মধ্য়ে মৃত শিশু। কালিয়াগঞ্জে নামার পরে তিনি গোটা বিষয়টি জানান। কান্নায় ভেঙে পড়েন তিনি। কালিয়াগঞ্জে ফিরে তিনি জানান, চিকিৎসা করাতে গিয়ে সব শেষ হয়ে গিয়েছে। ১৬ হাজার টাকা খরচ হয়ে গিয়েছে। অ্যম্বুল্যান্স ৮ হাজার টাকা চেয়েছিল। সেকারণে বাসে করেই মৃত সন্তানকে নিয়ে বাড়ি ফিরেছি।

এরপর বিজেপি নেতৃত্ব গোটা বিষয়টি জানার পরে অ্য়াম্বুল্যান্স করে মৃত শিশু ও তার বাবাকে কালিয়াগঞ্জের বাড়িতে পাঠিয়ে দেন। কিন্তু গোটা ঘটনায় উঠছে একাধিক প্রশ্ন। পাঁচ ঘণ্টা তিনি বাসে করে মৃত সন্তানকে ব্যাগের মধ্যে নিয়ে এলেন। একজন বাবা হিসাবে এর থেকে বড় কষ্টের আর কী হতে পারে!

 

বাংলার মুখ খবর

Latest News

প্রাক্তনের বরকে খুনের চেষ্টা যুবকের! ছুরি দিয়ে আক্রমণের ভিডিয়ো ভাইরাল কে এই ভারতীয় বংশোদ্ভূত CEO, যিনি বিশ্বের দ্বিতীয় সর্বোচ্চ বেতনের মালিক 'স্মোকি পান' খেয়ে গর্ত হয়ে গেল পেটে! চরম বিপদে ১২ বছরের মেয়ে, কী বলছেন ডাক্তাররা ‘‌শুভেন্দুকে যিনি রক্ষাকবচ দিয়েছিলেন তিনিই এই রায় দিয়েছেন’‌, তথ্য ফাঁস সাকেতের থ্রিলারের পর এবার বাংলার প্রথম অ্যাকশন চেজিং ছবি আনতে প্রস্তুত শিবপ্রসাদ-নন্দিতা বিচ্ছেদ অতীত, সৃজিতকে ফেলে প্রথম স্বামীর কাছেই ফিরে গেলেন মিথিলা! কী ঘটেছে? সত্যিই সন্তান আসছে ক্যাটরিনা-ভিকির? জল্পনার মাঝে মুখ খুললেন অভিনেত্রীর প্রতিনিধি ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের 'ইন্ডি জোটকে কলকাতা HCর জোরালো থাপ্পড়', OBC-র শংসাপত্র রায় নিয়ে বললেন মোদী Low Blood Pressure: নিম্ন রক্তচাপের সমস্যা আছে কি? এই নিয়মে সুস্থ থাকবেন

Latest IPL News

ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন সামনের দিকে শরীর ছুঁড়ে অবিশ্বাস্য ক্যাচ পাওয়েলের, IPL-এর অন্যতম সেরা- ভিডিয়ো রাজস্থানের বারোটা বাজিয়ে ইংল্যান্ডে গিয়ে সাফাই দিলেন বাটলার, দোহাই দিলেন সূচির রিঙ্কুও নাকি ভ্যাঁ করে কেঁদে ফেলেছিলেন, কবে-কখন? অকপটে জানালেন নাইট তারকা,ভিডিয়ো IPL 2024-বোলারদের স্ট্যাটস দেখি না, রানে ফিরতেই উদ্ধত মন্তব্য কোহলির নিরাপত্তা নিয়ে সংশয় নয়, কেন অনুশীলন বাতিল করে RCB, আসল কারণ জানাল আয়োজকরা শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট রিঙ্কু সিং কোথায় গেলেন! KKR-এর তারকা ব্যাটরকে নিয়ে বড় মন্তব্য করলেন মাইকেল ভন

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.