বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বারুইপুরে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু প্রোমোটারের, ‘চক্রান্ত করে খুন' দাবি বন্ধুদের
প্রোমোটার খুনে বারুইপুর থানায় পরিবারের সদস্যরা

বারুইপুরে চোর সন্দেহে গণপিটুনিতে মৃত্যু প্রোমোটারের, ‘চক্রান্ত করে খুন' দাবি বন্ধুদের

ওই প্রোমোটারের নাম অভীক মুখোপাধ্যায়। তিনি কলকাতার বাসিন্দা। গুরুতর জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

চোর সন্দেহে এক প্রোমোটারকে পিটিয়ে মারলেন গ্রামবাসীরা। ঘটনাটি ঘটেছে বারুইপুরের বেগমপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। ঘটনার পরেই পুলিশ গ্রামবাসীদের আটকাতে গেলে তারা পাল্টা পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ করেন। ওই প্রোমোটারের নাম অভীক মুখোপাধ্যায়। তিনি কলকাতার বাসিন্দা। গুরুতর জখম অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে, এই ঘটনাকে চক্রান্ত করে খুন বলে দাবি করেছেন প্রোমোটারের বন্ধুরা।

পুলিশ সূত্রে জানা যাচ্ছে, ঘটনাটি ঘটেছে বুধবার রাতে। বার ডান্সার বান্ধবী প্রিয়াঙ্কা সরকারকে নিয়ে ওই রাতে বাইকে করে বারুইপুরে ঘুরতে গিয়েছিলেন অভীক। হঠাৎ তাদের দেখে চোর সন্দেহে চিৎকার করতে শুরু করেন গ্রামবাসীদের একজন। তার চিৎকারে এলাকার আরও বেশ কিছু লোকজন সেখানে জড়ো হন। অভীক এবং প্রিয়াঙ্কা নিজেদের নির্দোষ বলে দাবি করলেও তা শুনতে চাননি এলাকাবাসীরা। দু'জনকেই বেধড়ক মারধর করতে শুরু করে। এরই মধ্যে কোনওভাবে পালিয়ে যেতে সক্ষম হন প্রিয়াঙ্কা। কিন্তু, এলাকাবাসীদের বেধড়ক মারধরে অচেতন হয়ে পড়েন অভীক।

ঘটনার খবর পাওয়ার পরেই ঘটনাস্থলে পুলিশ গিয়ে তাদের উদ্ধারের চেষ্টা করে। কিন্তু, ‘পুলিশ চোরকে বাঁচানোর চেষ্টা করছে’ এই অভিযোগ তুলে এলাকাবাসীরা পুলিশের গাড়ি আটকে বিক্ষোভ করেন। কোনওভাবে তাদের বিক্ষোভ থামিয়ে গুরুতর জখম অবস্থায় অভীককে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। যদিও এই ঘটনাকে চক্রান্ত বলে দাবি করেছেন অভিকের অন্যান্য বন্ধুরা। সত্যিই কি চোর সন্দেহে তাকে পিটিয়ে মারা হয়েছে নাকি এর পেছনে অন্য কারণ রয়েছে তা জানতে তদন্ত করছে বারুইপুর থানার পুলিশ।

বন্ধ করুন