বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Titagarh: চলন্ত ট্রেনের জানলা ধরে ঝুলছে ছিনতাইবাজ, দেখে শিউড়ে উঠলেন যাত্রীরা
চলন্ত ট্রেনের জানলা ধরে ঝুলছে ছিনতাইবাজ

Titagarh: চলন্ত ট্রেনের জানলা ধরে ঝুলছে ছিনতাইবাজ, দেখে শিউড়ে উঠলেন যাত্রীরা

  • বারাকপুর থেকে শিয়ালদহের মধ্যে যে জায়গায় এই ঘটনাটি ঘটেছে, সেখানে আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। টিটাগড়ের মতো জায়গায় চলন্ত ট্রেন থেকে মোবাইল নিয়ে ঝাঁপ দিতে দেখা গিয়েছে ছিনতাইবাজদের।

চলন্ত ট্রেনে হঠাৎই ঝুলতে দেথা যায় একটি লোককে। সেটি দেখে মোবাইলে ক্যামেরা বন্দি করতে দেখা যায় অনেককে। পরে জানা যায়, যে ব্যক্তিকে ট্রেনে ঝুলতে ঝুলতে পড়ে যেতে দেখা গিয়েছে, সে আসলে একজন মোবাইল ছিনতাইবাজ। দৃশ্যটি দেখে শিউড়ে উঠেছেন অনেকেই।

ঘটনাটি ঘটেছে খড়দহ থেকে টিটাগড় স্টেশনের মাঝে। বৃহস্পতিবার ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। বৃহস্পতিবার খড়দহ স্টেশন ছাড়ার পর আপ শান্তিপুর লোকালে এক ব্যক্তিকে জানলা ধরে ঝুলতে দেখা যায়। চলন্ত ট্রেনে বেশ কিছুক্ষণ ঝুলে থাকে সে। এরপর রেললাইনের ধারে একটি গোবর বিছানো জায়গায় পড়ে যায় সে। পরে জানা যায়, লোকটি একজন ছিনতাইবাজ। ট্রেনে মোবাইল ছিনতাই করতে গিয়ে ধরা পড়ে যায় সে। এরপর ধরা পড়ার হাত থেকে বাঁচতে চলন্ত ট্রেন থেকেই ঝুলতে থাকে। বেশ কিছুক্ষণ ঝুলতে ঝুলতেই যায় সে। ঘটনাটি দেখে ট্রেনের ভিতরের যাত্রীরা হকচকিয়ে যায়। অনেকেই শিউড়ে ওঠেন। কেউ কেউ লোকটিকে ঝুলে থাকতে দেখে তা ক্যামেরাবন্দিও করেছে।

বারাকপুর থেকে শিয়ালদহের মধ্যে যে জায়গায় এই ঘটনাটি ঘটেছে, সেখানে আগেও এই ধরনের ঘটনা ঘটেছে। টিটাগড়ের মতো জায়গায় চলন্ত ট্রেন থেকে মোবাইল নিয়ে ঝাঁপ দিতে দেখা গিয়েছে ছিনতাইবাজদের। এই ধরনের ঘটনা যে ঘটে, তা এখানকার নিত্যযাত্রীরা ওয়াকিবহাল। তবে যেভাবে বেশ কিছুক্ষণ ট্রেনের জানলা ধরে ঝুলে ছিনতাইবাজ ওই ব্যক্তিকে যেতে দেখা গিয়েছে, তা দেখে শিউড়ে উঠেছেন অনেকেই।

বন্ধ করুন