বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অপহরণ করে 'যৌন নির্যাতন', 'খাওয়ানো হয় কীটনাশক', সামশেরগঞ্জে মৃত্যু কিশোরীর
অপহরণ করে 'যৌন নির্যাতন', 'খাওয়ানো হয় কীটনাশক', সামশেরগঞ্জে মৃত্যু কিশোরীর (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)
অপহরণ করে 'যৌন নির্যাতন', 'খাওয়ানো হয় কীটনাশক', সামশেরগঞ্জে মৃত্যু কিশোরীর (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

অপহরণ করে 'যৌন নির্যাতন', 'খাওয়ানো হয় কীটনাশক', সামশেরগঞ্জে মৃত্যু কিশোরীর

সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল কিশোরী।

সকালে স্কুলে যাওয়ার জন্য বাড়ি থেকে বেরিয়েছিল কিশোরী। সন্ধ্যা হয়ে গেলেও বাড়ি ফেরেনি। পরে বাড়ির কাছেই আশঙ্কাজনক অবস্থা তাকে উদ্ধার করা হয়। হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হল ওই কিশোরীর। পরিবারের দাবি, যৌন নির্যাতনের শিকার হয়েছিল সে। ইতিমধ্যে একজনের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছে কিশোরীর পরিবার। ঘটনাটি মুর্শিদাবাদের ধূলিয়ানের।

স্কুলে যাওয়ার জন্য সোমবার সকাল ১১ টা নাগাদ বাড়ি থেকে বেরিয়েছিল ওই কিশোরী। বাড়ি না ফেরায় সামশেরগঞ্জ থানায় অভিযোগ জানাতে যান কিশোরীর বাবা। সেইসময় তিনি জানতে পারেন, বাড়ির কাছেই অচৈতন্য অবস্থায় অবস্থায় উদ্ধার করা হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় কিশোরীকে স্থানীয় ব্লক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। শারীরিক অবস্থা সংকটজনক হওয়ায় তাকে রেফার করা হয় মুর্শিদাবাদ মেডিকেল কলেজ এবং হাসপাতালে। সেখানে যাওয়ার পথে রাস্তায় মৃত্যু হয় কিশোরীর।

পরিবাবের অভিযোগ, স্কুলে যাওয়ার পথে কিশোরীকে অপহরণ করা হয়েছিল। করা হয়েছিল যৌন নির্যাতন। পরে কীটনাশক খাইয়ে দেওয়া হয় বলে পরিবারের তরফে অভিযোগ করা হয়েছে। কিশোরীর পরিজনদের দাবি, পুরো ঘটনার পিছনে বাপি ওরফে বদরুদ্দিন শেখ নামে এক যুবকের হাত আছে। বাপির বিরুদ্ধে ইতিমধ্যে অভিযোগ দায়ের করেছে কিশোরীর পরিবার। আপাতত বাপির খোঁজ মেলেনি। তার খোঁজে তল্লাশি চালাচ্ছে সামশেরগঞ্জ থানা। বাপির পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। অভিযুক্ত কোথায় যেতে পারে, তা খতিয়ে দেখা হচ্ছে।

বন্ধ করুন