বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: শিলিগুড়িতে নেশার আসরে বচসা, আবাসনের নিরাপত্তারক্ষীকে কুপিয়ে খুন, আটক ৩
নিরাপত্তারক্ষীকে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।
নিরাপত্তারক্ষীকে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

Siliguri: শিলিগুড়িতে নেশার আসরে বচসা, আবাসনের নিরাপত্তারক্ষীকে কুপিয়ে খুন, আটক ৩

  •  এই ঘটনায় স্থানীয় এক রিক্সা চালকের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। মৃত নিরাপত্তারক্ষীর নাম বিনয় কুমার তিনি বিহারের বাসিন্দা। 

শিলিগুড়ির হায়দার পাড়ায় একটি আবাসনের নিরাপত্তারক্ষীর রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় খুনের অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই এই ঘটনায় ভক্তিনগর থানার পুলিশ তিন জনকে আটক করেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, নেশার আসরে ঝামেলাকে কেন্দ্র করে নিরাপত্তারক্ষীকে ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করা হয়েছিল। এই ঘটনায় স্থানীয় এক রিক্সা চালকের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। মৃত নিরাপত্তারক্ষীর নাম বিনয় কুমার। তিনি বিহারের বাসিন্দা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই রাত হলে ওই আবাসনে নেশার আসর বসত। সেখানে নিরাপত্তারক্ষীর সঙ্গে প্রথমে বচসা এবং পরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে ওই রিক্সা চালক। ঘটনায় ওই রিক্সা চালক পকেট থেকে ছুরি বের করে এলোপাথাড়ি কোপাতে শুরু করে নিরাপত্তারক্ষীকে। এরপরেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বিনয় কুমার। সেই অবস্থাতেই তাকে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পর এই এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। তারা স্থানীয় কাউন্সিলরের কাছে এলাকার নিরাপত্তা বাড়ানোর দাবি জানিয়েছেন। এ প্রসঙ্গে শিলিগুড়ি পুরসভার ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা তৃণমূল নেতা মুন্না প্রসাদ জানিয়েছেন, ‘যে ঘটনা ঘটেছে তা পুলিশ খতিয়ে দেখছে। তবে এই ধরনের ঘটনা যাতে না ঘটে তার জন্য পুলিশকে অনুরোধ করেছি।’ আবাসনের মধ্যে একটি খুনের ঘটনায় আতঙ্কিত আবাসনের বাসিন্দারা। তাদের অভিযো, দীর্ঘদিন ধরে সেখানে নেশার আসর বসছিল। এ নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হলে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

বন্ধ করুন