বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Siliguri: শিলিগুড়িতে নেশার আসরে বচসা, আবাসনের নিরাপত্তারক্ষীকে কুপিয়ে খুন, আটক ৩

Siliguri: শিলিগুড়িতে নেশার আসরে বচসা, আবাসনের নিরাপত্তারক্ষীকে কুপিয়ে খুন, আটক ৩

নিরাপত্তারক্ষীকে খুনের অভিযোগ। প্রতীকী ছবি।

 এই ঘটনায় স্থানীয় এক রিক্সা চালকের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। মৃত নিরাপত্তারক্ষীর নাম বিনয় কুমার তিনি বিহারের বাসিন্দা। 

শিলিগুড়ির হায়দার পাড়ায় একটি আবাসনের নিরাপত্তারক্ষীর রক্তাক্ত দেহ উদ্ধারের ঘটনায় খুনের অভিযোগ উঠেছে। ইতিমধ্যেই এই ঘটনায় ভক্তিনগর থানার পুলিশ তিন জনকে আটক করেছে। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, নেশার আসরে ঝামেলাকে কেন্দ্র করে নিরাপত্তারক্ষীকে ছুরি দিয়ে এলোপাথাড়ি আঘাত করা হয়েছিল। এই ঘটনায় স্থানীয় এক রিক্সা চালকের বিরুদ্ধে খুনের অভিযোগ উঠেছে। মৃত নিরাপত্তারক্ষীর নাম বিনয় কুমার। তিনি বিহারের বাসিন্দা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গিয়েছে, দীর্ঘদিন ধরেই রাত হলে ওই আবাসনে নেশার আসর বসত। সেখানে নিরাপত্তারক্ষীর সঙ্গে প্রথমে বচসা এবং পরে হাতাহাতিতে জড়িয়ে পড়ে ওই রিক্সা চালক। ঘটনায় ওই রিক্সা চালক পকেট থেকে ছুরি বের করে এলোপাথাড়ি কোপাতে শুরু করে নিরাপত্তারক্ষীকে। এরপরেই রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন বিনয় কুমার। সেই অবস্থাতেই তাকে শিলিগুড়ি জেলা হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত ঘোষণা করেন।

এই ঘটনার পর এই এলাকার নিরাপত্তা নিয়ে প্রশ্ন তুলেছেন স্থানীয় বাসিন্দারা। তারা স্থানীয় কাউন্সিলরের কাছে এলাকার নিরাপত্তা বাড়ানোর দাবি জানিয়েছেন। এ প্রসঙ্গে শিলিগুড়ি পুরসভার ৪০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা তৃণমূল নেতা মুন্না প্রসাদ জানিয়েছেন, ‘যে ঘটনা ঘটেছে তা পুলিশ খতিয়ে দেখছে। তবে এই ধরনের ঘটনা যাতে না ঘটে তার জন্য পুলিশকে অনুরোধ করেছি।’ আবাসনের মধ্যে একটি খুনের ঘটনায় আতঙ্কিত আবাসনের বাসিন্দারা। তাদের অভিযো, দীর্ঘদিন ধরে সেখানে নেশার আসর বসছিল। এ নিয়ে সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে জানানো হলে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

অনিয়মের অভিযোগ, ৯৬ বিএড কলেজের অনুমোদন বাতিল, অনিশ্চিত ২০ হাজার পড়ুয়ার ভবিষ্যৎ ১০০ দিনের বকেয়া মজুরি পেতে ব্যাঙ্কের তথ্য চাইছে তৃণমূল! ঘুম উড়ল উপভোক্তাদের ‘সব ওঠা-পড়ায় তুমিই…’! বিবাহবার্ষিকীতে ডোনার সঙ্গে ডেটিংয়ের ছবি পোস্ট করলেন সৌরভ তৃতীয়বার বিয়ের পিঁড়িতে কাঞ্চন, সন্তানকে মানুষ করা নিয়ে কী বললেন পিঙ্কি? ২০০০ কোটির গরমিল জি-এর অ্যাকাউন্টে, তদন্তে সেবি, ধস শেয়ারে লেগ স্পিনটা ভালো করো,রোহিতকে বলো বোলিং দিতে-যশস্বীকে পরামর্শ কিংবদন্তি স্পিনারের IPL 2024-এ সরফরাজ খানকে দলে নিতে গম্ভীরের KKR ও ধোনির CSK-এর দড়ি টানাটানি স্যার আমায় বাঁচান! জোর করে বিয়ে দিয়ে দিচ্ছে, হেডমাস্টারকে ফোন বাংলার কন্যাশ্রীর উচ্চমাধ্যমিকে ফিজিক্স পরীক্ষার প্রশ্ন কেমন হল? ঘোরানো হয়েছে? জানালেন শিক্ষক মাছের কাঁটা গলায় বিঁধে যন্ত্রণা? ঝটপট বের করতে রইল এই ৭ ঘরোয়া উপায়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.