বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > এলাকার শৌচাগার থেকে উদ্ধার শিশুর মৃতদেহ, এটা কি খুন?‌ তদন্ত শুরু পুলিশের
ছয় বছরের এক শিশুর মৃতদেহ। (ছবিটি প্রতীকী, সৌজন্য হিন্দুস্তান টাইমস)

এলাকার শৌচাগার থেকে উদ্ধার শিশুর মৃতদেহ, এটা কি খুন?‌ তদন্ত শুরু পুলিশের

  • শিশুটির পরিবারের অভিযোগ কেউ তাকে গলা টিপে খুন করেছে।

সুলভ শৌচালয়ের ভিতর থেকে উদ্ধার হল ছয় বছরের এক শিশুর মৃতদেহ। এই ঘটনায় এলাকায় উত্তেজনা ছড়িয়ে পড়েছে। আরামবাগ থানার অন্তর্গত কালিপুর ১২ নম্বর ওয়ার্ড এলাকার হোরপুর মসজিদ তলা এলাকাতে একটি সুলভ শৌচালয়ের ভিতর থেকে শিশুর মৃতদেহ উদ্ধার হয়েছে। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।

স্থানীয় সূত্রে খবর, শিশুটি রোজকার দিনের মতোই আজকেও বাড়িতে খাওয়া–দাওয়া করে খেলতে বেরিয়েছিল। কিন্তু এলাকার সুলভ শৌচাগার থেকে শিশুটির দেহ উদ্ধার হয়। ওই শিশুটির নাম শেখ ফায়াজ আলি (‌৬)‌। বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে ওই শৌচাগারের ভিতরে কি করে তার দেহ এলো তা নিয়ে দোঁয়াশা তৈরি হয়েছে। শিশুটির পরিবারের অভিযোগ কেউ তাকে গলা টিপে খুন করেছে।

|

এই বিষয়ে ফায়াজের বাবা শেখ মহব্বত আলি বলেন, ‘নদীর পাশ দিয়ে যেতে গিয়ে দেখি ছেলে পরে রয়েছে বাথরুম ঘরের ভিতরে। তখন ছেলেকে তুলতে গেলে দেখি অচৈতন্য হয়ে রয়েছে। তাকে আরামবাগ মহকুমা হাসপাতলে নিয়ে গেলে মৃত বলে জানায় চিকিৎসক।’‌ ঘটনার খবর পেয়ে ছুটে আসেন আরামবাগ থানার পুলিশ।

পুলিশ সূত্রে খবর, শিশুটির নাম শেখ ফায়াজ আলি (‌৬)। তাকে এলাকার শৌচাগার থেকে উদ্ধার করা হয়েছে। দেহটি ময়নাতদন্তে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে লিখিত খুনের অভিযোগ দায়ের করা হয়েছে। কী ভাবে মৃত্যু হল তা খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। এলাকার কিছু মানুষের সঙ্গে কথা বলা হচ্ছে।

বন্ধ করুন