বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > মাঠ থেকে উদ্ধার মানবদেহের কঙ্কাল, তীব্র চাঞ্চল্য ফলতায়
উদ্ধার হওয়া কঙ্কালের খুলি। নিজস্ব ছবি।

মাঠ থেকে উদ্ধার মানবদেহের কঙ্কাল, তীব্র চাঞ্চল্য ফলতায়

  • মাঠের জলা জমি থেকে কঙ্কাল উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো ফলতা থানা এলাকার দেবীপুর কালীতলা গ্রামে। ঘটনার খবর পাওয়ার পরেই পুলিশ এসে কঙ্কাল উদ্ধার করে।

মাঠের জলা জমি থেকে কঙ্কাল উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো ফলতা থানা এলাকার দেবীপুর কালিতলা গ্রামে। ঘটনার খবর পাওয়ার পরেই পুলিশ এসে কঙ্কাল উদ্ধার করে। কঙ্কালের মাথার খুলিতে একাধিক আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান খুন করে মৃতদেহ সেখানে ফেলে দেওয়া দেয় দুষ্কৃতীরা। তবে মৃত ব্যক্তির পরিচয় জানতে পারেনি পুলিশ।

এরইমধ্যে ফালতা থেকে ৬ মাস আগে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গিয়েছিলেন অভিজিৎ মন্ডল নামে এক যুবক। এই কঙ্কাল অভিজিৎ মন্ডলের হতে পারে বলে গ্রামবাসীদের অনেকেই দাবি করেছেন।

এ বছর বৃষ্টির জেরে জল ভর্তি ছিল মাঠের জলাশয়ে। জল শুকিয়ে যাওয়ার পর শনিবার দুপুরে সেখানে খেলতে গিয়েছিল এলাকারই কয়েকজন নাবালক। তারাই মানবদেহের কঙ্কাল সেখানে পড়ে থাকতে দেখে। এর পরেই তারা গ্রামবাসীদের বিষয়টি জানায়। জানা যাচ্ছে, কঙ্কালের বিভিন্ন অংশ ছড়িয়ে-ছিটিয়ে সেখানে পড়েছিল। গ্রামবাসীদের দাবি, মৃতদেহ ধারালো অস্ত্র দিয়ে কেটে ব্যাগে করে সেখানে কেউ বা কারা ফেলে দিয়েছিল। এই ঘটনাকে কেন্দ্র করে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়ায় এলাকায়। কঙ্কাল দেখার জন্য স্থানীয়রা সেখানে ভিড় করেন।

অন্যদিকে, স্থানীয় কলাতলা গ্রামের বাসিন্দা অভিজিৎ মন্ডল গত ৬ মাস ধরে নিখোঁজ রয়েছে। তার মা চন্দনা মন্ডল জানান, মাস ছয়েক আগে বাড়িতে আগুন লাগার পর আচমকাই নিখোঁজ হয়ে যান তার ছেলে। ঘটনায় তারা থানায় নিখোঁজের ডায়েরি করেন। তারপর থেকে ছেলেকে আর খুঁজে পাননি তারা। পরিবারের একাংশের দাবি এই কঙ্কাল অভিজিৎ মন্ডলের হতে পারে। সে বিষয়ে নিশ্চিত হওয়ার জন্য পুলিশ কঙ্কাল উদ্ধার করে ফরেনসিকের জন্য পাঠিয়েছে।

বন্ধ করুন