বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > নামখানায় রেললাইনের পাশে কাটা মুণ্ডু, এলাকায় চাঞ্চল্য
চাদরে ঢাকা কাটা মুণ্ডু

নামখানায় রেললাইনের পাশে কাটা মুণ্ডু, এলাকায় চাঞ্চল্য

  • পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। কীভাবে ওই মুণ্ডুটি ওখানে এল, পুলিশ তা খতিয়ে দেখছে। মুণ্ডুটি ওখানে পড়ে থাকলে দেহটি কোথায় গেল, পুলিশ তা খতিয়ে দেখছে।

‌নামখানায় রেল লাইনের পাশে একটি অজ্ঞাতপরিচয় ব্যক্তির দেহবিহীন কাটা মুণ্ডু পড়ে থাকতে দেখা যায়। এভাবে প্রকাশ্যে মুণ্ডুটিকে পড়ে থাকতে দেখে এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।

ঘটনাটি ঘটেছে নামখানায় রেললাইনের পাশে গণেশ নগর এলাকায়। এদিন সকালে প্রত্যক্ষদর্শীরা একটি দেহবিহীন মুণ্ডু পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে এলাকায় শোরগোল পড়ে যায়। কাটা মুণ্ডুটিকে দেখার জন্য এলাকায় লোক জমে যায়। স্থানীয় বাসিন্দারাই পুলিশে খবর দেন। যেহেতু রেললাইনের ধারে দেহটি পড়ে ছিল, সেইকারণে জিআরপিকেও খবর দেওয়া হয়। কাকদ্বীপ থানার পুলিশ এসে কাটা মুণ্ডুটিকে ময়নাতদন্তের জন্য পাঠায়।

পুলিশ ইতিমধ্যে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে। কীভাবে ওই মুণ্ডুটি ওখানে এল, পুলিশ তা খতিয়ে দেখছে। মুণ্ডুটি ওখানে পড়ে থাকলে দেহটি কোথায় গেল, পুলিশ তা খতিয়ে দেখছে। প্রত্যক্ষদর্শী জানান, ‘‌আমরা তো এখানে প্রতিদিনই আসি। গতকাল যখন এসেছিলাম, তখন দেখতে পাইনি। আজ যখন আসি, তখন দেখতে পাই। মনে হচ্ছে, ট্রেন থেকে মুণ্ডুটিকে ফেলা দেওয়া হয়েছে। মুণ্ডুটিকে দেখেও আমরা চিনতে পারছি না। যে ব্যক্তিরই হোক না কেন, তিনি আমাদের এলাকার কেউ নন।’‌

বন্ধ করুন