বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > স্কুলের ফি দিতে পারেননি বাবা, ছেলেকে আটকে রাখল হিন্দমোটরের স্কুল!

স্কুলের ফি দিতে পারেননি বাবা, ছেলেকে আটকে রাখল হিন্দমোটরের স্কুল!

স্কুলের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করে পরিবার। 

ছাত্রের বাবার অভিযোগ, আমার ছেলেকে কেন আটকে রেখে দেওয়া হল? ফিজ দিতে না পারায় আমার বাচ্চাকে আটকে রেখে দিয়েছিল। দুপুর ২টোতে স্কুল ছুটি হয়েছে। সন্ধ্যা পর্যন্ত আটকে রেখে দিয়েছিল।

স্কুলের ফি দিতে পারেনি। অভিযোগ তার জেরেই হিন্দমোটরের একটি ইংরেজি মাধ্যম স্কুল সন্ধ্যা পর্যন্ত এক ছাত্রকে আটকে রেখে দিয়েছিল বলে অভিযোগ। পুলকারের চালকের কাছ থেকে অভিভাবকরা জানতে পারেন অন্য়ান্য়দের ছেড়ে দিলেও তাঁদের সন্তান স্কুল থেকে বের হওয়ার অনুমতি পায়নি। দোষের বলতে বাবা সঠিক সময় ফিজ দিতে পারেননি। এদিকে স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন ওই ছাত্রের বাবা।

স্কুলের তিনজন স্টাফ পরে ওই ছাত্রকে বাড়িতে ফিরিয়ে দিতে আসেন। তখন ওই ছাত্রের পরিবার তাঁদের আটকে রাখেন। সব মিলিয়ে এলাকায় শোরগোল পড়েছে গোটা ঘটনায়। ছাত্রের বাবা বলেন, স্কুলের ফিজ বাকি আছে এটা মানছি। আমি বলেছিলাম ৩০ নভেম্বর পর্যন্ত ফিজ মিটিয়ে দেব। কিন্তু আমার ছেলেকে কেন আটকে রেখে দেওয়া হল? ফিজ দিতে না পারায় আমার বাচ্চাকে আটকে রেখে দিয়েছিল। দুপুর ২টোতে স্কুল ছুটি হয়েছে। সন্ধ্যা পর্যন্ত আটকে রেখে দিয়েছিল।

স্কুলের এক কর্মী বলেন, প্রিন্সিপাল বললেন ছাত্রকে ফিরিয়ে দিতে আসতে। গার্জেনকে স্কুলে আসতে বলা হয়েছিল। কিন্তু তিনি আসতে চাননি। তবে বেসরকারি স্কুলের এই আচরণকে ঘিরে নতুন করে প্রশ্ন উঠতে শুরু করেছে।

 

 

বন্ধ করুন