বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > বাড়িওয়ালার আত্মীয় সারারাত ধর্ষণ করল তরুণীকে, রানিগঞ্জের ঘটনায় চাঞ্চল্য
রানিগঞ্জে তরুণীকে ধর্ষণ। প্রতীকী ছবি।

বাড়িওয়ালার আত্মীয় সারারাত ধর্ষণ করল তরুণীকে, রানিগঞ্জের ঘটনায় চাঞ্চল্য

  • তরুণী ও তাঁর পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন।

এবার রানিগঞ্জে তরুণীকে ধর্ষণ করার অভিযোগ উঠল। বাড়িওয়ালার আত্মীয়ের বিরুদ্ধে এই ধর্ষণ করার অভিযোগ উঠেছে। ১৯ বছরের তরুণীকে সারারাত জুড়ে লাগাতার ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ। তরুণী ও তাঁর পরিবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ অভিযুক্ত আত্মীয়কে গ্রেফতার করেছে।

ঠিক কী ঘটেছে রানিগঞ্জে?‌ পরিবার সূত্রে খবর, তাঁদের ঘরের সিলিং ফ্যান খারাপ হয়ে গিয়েছিল। এই পরিস্থিতিতে গরমে খুব কষ্ট হচ্ছিল। এমন অবস্থা দেখে বাড়িওয়ালার ঘরে ঘুমোতে গিয়েছিলেন ১৯ বছরের তরুণী। আর সেখানেই তাঁকে ধর্ষণ করা হয়। বাড়িওয়ালার এক আত্মীয় ঘরের দরজা বন্ধ করে এই যৌন নির্যাতন চালায়।

নির্যাতিতা তরুণীর বয়ান কী?‌ পুলিশ দেওয়া নির্যাতিতার বয়ান অনুযায়ী, শনিবার রাতে ঘরে ফ্যান খারাপ হয়ে যায়। বাড়ির সদস্যদের অনুমতি নিয়েই বাড়িওয়ালার ঘরে ঘুমোতে গিয়েছিলাম। যখন ঘুমোচ্ছিলাম তখন হঠাৎ অনুভব করি সারা শরীরে কেউ হাত বোলাচ্ছে। ঘুম ভাঙতেই দেখি জামাকাপড় খুলে নেওয়া হয়েছে। তারপর সারারাত ধর্ষণ করা হয়। বাড়িওয়ালার বাড়িতে হরিয়ানা থেকে আসা এক আত্মীয় এই কাজ করেছে।

পুলিশ সূত্রে খবর, নির্যাতিতার অভিযোগের ভিত্তিতে ওই বাড়িওয়ালার আত্মীয়কে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনার তদন্ত চলছে। অভিযুক্তকে জেরা করা হচ্ছে। তাকে আদালতে তোলা হয়েছে। বাড়িওয়ালাকেও জিজ্ঞাসা বাদ করা হচ্ছে। নির্যাতিতার মেডিকেল পরীক্ষা করা হয়েছে। গোটা ঘটনায় চাপা আতঙ্ক তৈরি হয়েছে। তবে কড়া পদক্ষেপ করা হয়েছে।

বন্ধ করুন