বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দিঘার সমুদ্রে তলিয়ে গেলেন নদিয়ার যুবক, ওড়িশায় উদ্ধার মৃতদেহ
দিঘার সমুদ্রে তলিয়ে গেলেন নদিয়ার যুবক, ওড়িশায় উদ্ধার মৃতদেহ
দিঘার সমুদ্রে তলিয়ে গেলেন নদিয়ার যুবক, ওড়িশায় উদ্ধার মৃতদেহ

দিঘার সমুদ্রে তলিয়ে গেলেন নদিয়ার যুবক, ওড়িশায় উদ্ধার মৃতদেহ

ওড়িশা পুলিশ দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। দেহটিকে আনতে প্রীতমের বন্ধুদের ওড়িশায় পাঠানো হয়েছে।

দিঘার সমুদ্রে স্নান করতে নেমে তলিয়ে গেলেন এক পর্যটক। বন্ধুদের সঙ্গে দিঘায় বেড়াতে এসেছিলেন ২৩ বছরের এক যুবক। তখনই এই মর্মান্তিক ঘটনাটি ঘটে। জানা গিয়েছে, মৃত যুবকের বাড়ি নদিয়ার কোতয়ালি থানা এলাকায়। গোটা ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

জানা গিয়েছে, গত শনিবার বিকেল পাঁচটা নাগাদ নিউ দিঘার ক্ষনিকা ঘাটে বন্ধু-বান্ধবদের সঙ্গে স্নান করতে নামেন প্রীতম সাধুখাঁ। বেশ কিছুক্ষণ পর বন্ধুরা ফিরে এলেও প্রীতম ফিরে আসেননি। এরপরই প্রীতমকে খোঁজাখুজি শুরু হয়ে যায়। শনিবার আর তাঁকে খুঁজে পাওয়া যায়নি। শেষপর্যন্ত রবিবার সকাল ১০টায় ওড়িশার উদয়পুর ঘাটে একটি দেহ ভাসতে দেখা যায়। স্থানীয় বাসিন্দারা পুলিশকে খবর দেয়। ওড়িশা পুলিশ এসে দেহটি উদ্ধার করে। জানা যায়, যে দেহটিকে উদ্ধার করা হয়েছে, তা প্রীতমের। ওড়িশা পুলিশ দেহটিকে ময়না তদন্তের জন্য পাঠিয়েছে। দেহটিকে আনতে প্রীতমের বন্ধুদের ওড়িশায় পাঠানো হয়েছে।

ইতিমধ্যে ঘটনার তদন্ত করতে শুরু করেছে পুলিশ। বিষয়টি নিছক দুর্ঘটনা নাকি এর পিছনে অন্য কোনও কারণ লুকিয়ে রয়েছে, পুলিশ তা খতিয়ে দেখছে। এর আগেও এই একই ধরনের ঘটনা ঘটেছে দীঘার সমুদ্র সৈকতে স্নান করতে গিয়ে।

বন্ধ করুন