বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ট্রাফিক পুলিশকে বেদম মারধরের অভিযোগ জওয়ানের বিরুদ্ধে, মেদিনীপুরে চাঞ্চল্য
জওয়ান ও আক্রান্ত পুলিশকর্মী। নিজস্ব চিত্র।
জওয়ান ও আক্রান্ত পুলিশকর্মী। নিজস্ব চিত্র।

ট্রাফিক পুলিশকে বেদম মারধরের অভিযোগ জওয়ানের বিরুদ্ধে, মেদিনীপুরে চাঞ্চল্য

  • রবিবার মেদিনীপুরে মোটরবাইকে করে আসছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান জয় সিং। তিনি ইউনিফর্মে ছিলেন না। আর বিডিও অফিসের মোড়ে যানজট সামলাচ্ছিলেন মেদিনীপুর ট্রাফিক গার্ডের পুলিশকর্মী দেবজিৎ সিং। সেখানে এসে নিজের পরিচয়পত্র দেখিয়ে যানজট কেন হচ্ছে?‌ প্রশ্ন তোলেন।

পুলিশকর্মীর সঙ্গে হাতাহাতিতে জড়াল কেন্দ্রীয় বাহিনীর জওয়ান। বেনজির এই ঘটনাটি ঘটেছে মেদিনীপুরে। আর তা নিয়ে রীতিমতো শোরগোল পড়ে গিয়েছে। যানজট নিয়ে বচসার জেরে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান ওই ট্রাফিক পুলিশকর্মীকে বেদম মারধর করেছেন বলে অভিযোগ। রবিবার এই ঘটনা প্রকাশ্যে দেখল মেদিনীপুর শহর। তবে কেন্দ্রীয় বাহিনীর জওয়ান হয়ে পুলিশকর্মীকে মারধর করায় তাঁকে আটক করা হয়েছে।

ঠিক কী ঘটেছে মেদিনীপুরে?‌ পুলিশ সূত্রে খবর, অভিযুক্ত জওয়ানের নাম জয় সিং। মেদিনীপুর শহরের গোলাপি চক এলাকার বাসিন্দা। তিনি মেদিনীপুর শহরের কুইকোটা এলাকায় কর্মরত ট্রাফিক পুলিশকর্মী দেবজিৎ সিংকে রাস্তায় ফেলে মারধর করেন এবং তাঁর ইউনিফর্ম ছিঁড়ে দেন। তাই অভিযুক্ত জওয়ানকে আটক করে মেদিনীপুর কোতয়ালি থানায় নিয়ে আসা হয়েছে।

ঘটনাটি ঠিক কী ঘটেছে?‌ স্থানীয় সূত্রে খবর, রবিবার মেদিনীপুরে মোটরবাইকে করে আসছিলেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ান জয় সিং। তিনি ইউনিফর্মে ছিলেন না। আর বিডিও অফিসের মোড়ে যানজট সামলাচ্ছিলেন মেদিনীপুর ট্রাফিক গার্ডের পুলিশকর্মী দেবজিৎ সিং। সেখানে এসে নিজের পরিচয়পত্র দেখিয়ে যানজট কেন হচ্ছে?‌ প্রশ্ন তোলেন। উত্তর দিতে গেলে ট্রাফিক পুলিশ দেবজিৎ সিংকে মারধর করা হয় বলে অভিযোগ। তাঁর ইউনিফর্মও ছিড়ে দেন।

ঠিক কী অভিযোগ ট্র‌্যাফিক পুলিশকর্মীর?‌ নিগৃহীত পুলিশকর্মী দেবজিৎ সিং বলেন, ‘‌বিডিও অফিস মোড় ব্যস্ত এলাকা। ওখানে এসে জওয়ান আমাকে প্রশ্ন করেন যানজট কেন হচ্ছে? তারপরই আমাকে মারধর করে ইউনিফর্ম ছিড়ে দেয়। ইউনিফর্ম গায়ে থাকায় আমি তাঁকে মারতে পারিনি। পথচলতি মানুষ এসে ওই জওয়ানকে আটকায়।’‌

বন্ধ করুন