বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অশোকনগরে উলটে গেল বাংলাদেশগামী ট্রাক, মৃত্যু দু’‌জনের, চলছে উদ্ধারকাজ
মর্মান্তিক দুর্ঘটনা ঘটল উত্তর ২৪ পরগণার অশোকনগরে।

অশোকনগরে উলটে গেল বাংলাদেশগামী ট্রাক, মৃত্যু দু’‌জনের, চলছে উদ্ধারকাজ

  • তীব্র যানজট দেখা দেয় যশোর রোডে। ইতিমধ্যেই সেখানে পৌঁছে গিয়েছে পুলিশ এবং সিভিক ভলান্টিয়ার।

আবার মর্মান্তিক দুর্ঘটনা ঘটল উত্তর ২৪ পরগণার অশোকনগরে। রবিবার যশোর রোডের পাশে নয়ানজুলিতে উলটে গেল ট্রাক। যার জেরে মৃত্যু হল দু’‌জনের। এই ঘটনায় তীব্র উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার অশোকনগরে। সেখানে শুরু হয়েছে উদ্ধারকাজ। তীব্র যানজট দেখা দেয় যশোর রোডে। ইতিমধ্যেই সেখানে পৌঁছে গিয়েছে পুলিশ এবং সিভিক ভলান্টিয়ার।

স্থানীয় সূত্রে খবর, রবিবার কলকাতা থেকে ট্রাকটি যাচ্ছিল বনগাঁয়। এই ট্রাকে কেমিক্যাল ভর্তি ছিল। এটি বনগাঁ থেকে বাংলাদেশ যাওয়ার কথা ছিল। কিন্তু অশোকনগরের ৩ নম্বর রেলগেটের কাছে হঠাৎই নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায় ট্রাকটি। তীব্র শব্দে স্থানীয়রা ছুটে আসেন। ততক্ষণে নয়ানজুলিতে উলটে গিয়েছে ট্রাকটি। খবর দেওয়া হয় থানায়।

পুলিশ সূত্রে খবর, ট্রাকটি উলটে যাওয়ার সঙ্গে সঙ্গে ছড়িয়ে পড়ে কেমিক্যালের ড্রাম। প্রথমে স্থানীয়রাই উদ্ধারকাজ করে। তারপরই ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। ট্রাকে আটকে পড়া চালক–খালাসিকে উদ্ধার করা হয়েছে। কয়েক ঘণ্টার চেষ্টায় রক্তাক্ত অবস্থায় বের করা হয় ওই দু’জনের দেহ। মৃতরা বনগাঁর বাসিন্দা। তবে এখনও পরিচয় জানা যায়নি।

ইতিমধ্যেই দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। ট্রাকটির গতি কত ছিল?‌ তা নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে। এই দুর্ঘটনার পর বহু সময় ধরে চলে উদ্ধারকাজ। যশোর রোডের মতো ব্যস্ত সড়কে এই ঘটনায় তীব্র যানজট তৈরি হয়েছে। রবিবার দিন এই ঘটনায় হতবাক সাধারণ মানুষ। দ্রুত গতিতে চলছে উদ্ধার কাজ। এখন সেখানে আতঙ্ক তৈরি হয়েছে।

বন্ধ করুন