বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়, ব্যাপক ক্ষতিগ্রস্ত গাড়ি, নিরাপদে নেতা

দুর্ঘটনার কবলে শুভেন্দু অধিকারীর কনভয়, ব্যাপক ক্ষতিগ্রস্ত গাড়ি, নিরাপদে নেতা

রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (HT_PRINT)

জাতীয় সড়কে পেট্রল পাম্পের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। শুভেন্দুর কনভয়ের সঙ্গে এই ট্রাকের ধাক্কা লাগে। এই ঘটনায় গাড়ির চালক–সহ কয়েকজন সামান্য জখম হন। তবে নিরাপদে রয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি ছিলেন কনভয়ের মাঝের একটি গাড়িতে। তাঁর কোনও চোট লাগেনি।

আজ, শুক্রবার শুভেন্দু অধিকারীর কনভয়ে ধাক্কা মারল একটি ট্রাক। রথযাত্রা উপলক্ষ্যে তমলুকের ইসকন মন্দিরে যাচ্ছিলেন রাজ্যের বিরোধী দলনেতা। তখনই নন্দীগ্রামের বিধায়ক শুভেন্দু অধিকারীর কনভয়ে ধাক্কা মারে ট্রাক। এই দুর্ঘটনা ঘটেছে পূর্ব মেদিনীপুরের মারিশদায়। দুর্ঘটনার জেরে গাড়ির সামনের অংশ ব্যাপক ক্ষতিগ্রস্ত হয়েছে। যদিও পলাতক ট্রাকের চালক। তবে ট্রাকটি আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। শুভেন্দু অধিকারী অবশ্য অক্ষত আছেন।

ঠিক কী ঘটেছে মারিশদায়?‌ স্থানীয় সূত্রে খবর, কাঁথির ‘শান্তিকুঞ্জ’ থেকে বেরিয়ে শুভেন্দু তমলুকে যাচ্ছিলেন। সেখানে রথযাত্রার উদ্বোধন করার কথা ছিল তাঁর। কিন্তু পথে দুর্ঘটনা ঘটে বলে ভেস্তে যায় সূচি। এই ঘটনায় তদন্তের দাবি তুলেছে বিজেপি। তাঁর কনভয়ে ধাক্কা মারে একটি ট্রাক। শুভেন্দু অধিকারীর গাড়ির দেহরক্ষীর গাড়িতেও ধাক্কা মারে। এই ঘটনাটি ঘটে মারিশদা থানার দুরমুঠের কাছে।

বিজেপি ঠিক কী বলছে?‌ বিজেপির পক্ষ থেকে বলা হয়েছে, এই দুর্ঘটনার পিছনে ষড়যন্ত্র রয়েছে। বিরোধী দলনেতার নিরাপত্তায় গাফিলতি ছিল। আর বিজেপির এই অভিযোগ খারিজ করে দিয়েছে তৃণমূল কংগ্রেস। এই ষড়যন্ত্রের অভিযোগ নিছকই কল্পনাপ্রসূত বলে দাবি করেএ তারা। এমনকী দুর্ঘটনা নিয়ে বিজেপি রাজনীতি করছে বলে অভিযোগ করেছে তৃণমূল কংগ্রেস।

কী তথ্য পেয়েছে পুলিশ?‌ মারিশদা থানা সূত্রে খবর, জাতীয় সড়কে পেট্রল পাম্পের কাছে এই দুর্ঘটনাটি ঘটেছে। শুভেন্দুর কনভয়ের সঙ্গে এই ট্রাকের ধাক্কা লাগে। এই ঘটনায় গাড়ির চালক–সহ কয়েকজন সামান্য জখম হন। তবে নিরাপদে রয়েছেন শুভেন্দু অধিকারী। তিনি ছিলেন কনভয়ের মাঝের একটি গাড়িতে। তাঁর কোনও চোট লাগেনি।

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

ঘরের ভিতর থেকে বের হচ্ছে দুর্গন্ধ, কাজ শিকেয় যুগ্ম পুর কমিশনারের, কী মিলল? জনসভা শেষ হতেই সুকান্ত-শুভেন্দুকে ডাকলেন মোদী, প্রর্থী জল্পনার মাঝে বৈঠকে ৩ জন অনন্ত-রাধিকার প্রাক-বিবাহ অনুষ্ঠান, আম্বানিদের হবু বউমার নাম একী উচ্চারণ রিহানার খারাপ নিকাশীর জেরে বাংলার গঙ্গা স্নানেরও যোগ্য নয়! রাজ্যকে সতর্ক করল NGT লোকসভায় বাংলায় এগিয়ে BJP না TMC? আসন ধরে ধরে জানুন কে জিতবে কোথায়: সমীক্ষা ইস্টবেঙ্গল যেখানে বলবে, সেখানেই আমরা খেলব, তবে… ডার্বি নিয়ে অকপট বাগান সচিব বেহাল অবস্থা সিউড়ি সুপার স্পেশালিটি হাসপাতালের, অখুশি জেলাশাসক শ্রেয়স আইয়ারের সঙ্গে কি অবিচার হয়েছে? উঠে এল নাইট অধিনায়কের চোটের অজানা কাহিনি কোনও স্কুলে ভুয়ো শিক্ষক নেই তো? জানতে হেডমাস্টারদের চিঠি, বির্তক ঘৃণা ছড়ানোর অভিযোগে ৩ নিউজ চ্যানেল ও অ্যাঙ্করদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.