বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > তুমি ফূর্তি করবে? কালনায় স্বামীকে প্রকাশ্যে জুতোপেটা স্ত্রীর

তুমি ফূর্তি করবে? কালনায় স্বামীকে প্রকাশ্যে জুতোপেটা স্ত্রীর

প্রকাশ্যে স্বামীকে জুতোপেটা করলেন স্ত্রী। 

সাধারণত স্ত্রীকে অত্যাচারের অভিযোগ ওঠে স্বামীর বিরুদ্ধে। এবার স্বামীকে শাস্তি দিতে প্রকাশ্যে জুতোপেটা করলেন স্ত্রী। কালনার এই ঘটনাকে ঘিরে শোরগোল এলাকায়।

বিয়ের পরেও একাধিক সম্পর্কে জড়িয়েছেন স্বামী। বার বার বারণ করেও শোনেননি। এবার শাস্তি দিতে স্বামীকে প্রকাশ্যে রাস্তাতেই জুতো দিয়ে পেটালেন স্ত্রী। কালনার দমকল অফিসের সামনের এই ঘটনায় হতবাক অনেকেই। এদিকে স্বামীকে জুতো দিয়ে পেটানোর সেই ভিডিয়ো ভাইরাল হয়েছে ইতিমধ্যেই। তবে স্ত্রীর এমন রণংদেহি মূর্তি দেখে অবশ্য আর বাধা দেওয়ার চেষ্টা করেননি ওই যুবক। তিনি কোনওরকমে তখন এলাকা ছাড়তে পারলে বাঁচেন।

ওই মহিলার অভিযোগ, সাত বছর হল তাঁদের বিয়ে হয়েছে। কিন্তু বিয়ের পর থেকেই তিনি জানতে পারেন তাঁর স্বামী বহুগামী। একাধিক মহিলার সঙ্গে তিনি সম্পর্ক রাখতেন বলে অভিযোগ। এর জেরে সংসারে অশান্তি লেগেই থাকত। এদিকে এরপর তাঁর স্বামী মুম্বইতে চলে যান বলে তাঁর স্ত্রীর দাবি। এদিকে ওই যুবক সংসারের কোনও দায়িত্ব সামলাতেন না বলে অভিযোগ। এর জেরেই ক্ষিপ্ত হয়ে ওঠেন ওই মহিলা। ওই যুবককে বেধড়ক মারধর করা হয়েছে বলে অভিযোগ।

তবে এভাবে আইন নিজের হাতে তুলে নেওয়া কতটা যুক্তিযুক্ত তা নিয়েও অবশ্য প্রশ্ন উঠেছে। এনিয়ে ওই যুবকের কোনও বক্তব্য পাওয়া যায়নি। তবে ওই মহিলা জানিয়েছেন, আমার সাত বছর হল বিয়ে হয়েছে। ও আমার স্বামী। আমার প্রথম সন্তান হওয়ার পর থেকেই ও অন্য মহিলার সঙ্গে থাকে। এখন মুম্বইতে অন্য় মহিলার সঙ্গে থাকে। আমার সন্তানরা অনাহারে মরছে। আর স্বামী ফুর্তি করছে। সেজন্য়ই জুতো দিয়ে মেরেছি।

বন্ধ করুন