বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অশোকনগরে কুকুরকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট যুবক
অশোকনগরে কুকুরকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট যুবক:  ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌
অশোকনগরে কুকুরকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট যুবক:  ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

অশোকনগরে কুকুরকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট যুবক

  • ওই বাইক আরোহীর সামনে আচমকা একটি কুকুর চলে আসে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওই বাইক আরোহী। টাল সামলাতে না পেরে ছিটকে রাস্তার মধ্যে পড়ে যান তিনি। সেই সময় অপর দিক থেকে দুরন্ত গতিতে আসা একটি ম্যাটাডোরের পিছনের চাকায় পিষ্ট হয়ে যান ওই যুবক। ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়।

কুকুরকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যু হল এক যুবকের। হঠাৎই বাইকের সামনে পড়ে গিয়েছিল একটি কুকুর। তাকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে অশোকনগরের শেরপুর মোড় এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে,এদিন অশোকনগর স্টেশন থেকে নৈহাটি রোড ধরে এক যুবক বাইকে যাচ্ছিলেন। শেরপুরের কাছে আসতেই দুর্ঘটনার কবলে পড়ে ওই বাইকটি। 

প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছেন, ওই বাইক আরোহীর সামনে আচমকা একটি কুকুর চলে আসে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওই বাইক আরোহী। টাল সামলাতে না পেরে ছিটকে রাস্তার মধ্যে পড়ে যান তিনি। সেই সময় অপর দিক থেকে দুরন্ত গতিতে আসা একটি ম্যাটাডোরের পিছনের চাকায় পিষ্ট হয়ে যান ওই যুবক। ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। কিন্তু ততক্ষণে ওই যুবকের মৃত্যু হয়। এরপর পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় অশোকনগর থানার পুলিশ। ওই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য পাঠানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই বাইক আরোহীর নাম সমীর দাস। ওই যুবক বাইগাছি এলাকার শক্তিনগরের বাসিন্দা। ঘাতক ম্যাটাডোরটি পুলিশ আটক করলেও ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় চালক। অভিযুক্ত চালককে খুঁজতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনায় শোকের ছায়া নেমে আসে বাইগাছি এলাকায়।

 

বন্ধ করুন