বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > অশোকনগরে কুকুরকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট যুবক

অশোকনগরে কুকুরকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট যুবক

অশোকনগরে কুকুরকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট যুবক:  ছবিটি প্রতীকী (‌সৌজন্য ফেসবুক)‌

ওই বাইক আরোহীর সামনে আচমকা একটি কুকুর চলে আসে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওই বাইক আরোহী। টাল সামলাতে না পেরে ছিটকে রাস্তার মধ্যে পড়ে যান তিনি। সেই সময় অপর দিক থেকে দুরন্ত গতিতে আসা একটি ম্যাটাডোরের পিছনের চাকায় পিষ্ট হয়ে যান ওই যুবক। ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়।

কুকুরকে বাঁচাতে গিয়ে দুর্ঘটনার শিকার হয়ে মৃত্যু হল এক যুবকের। হঠাৎই বাইকের সামনে পড়ে গিয়েছিল একটি কুকুর। তাকে বাঁচাতে গিয়ে ম্যাটাডোরের চাকায় পিষ্ট হয়ে ওই যুবকের মৃত্যু হয়েছে। শুক্রবার মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে অশোকনগরের শেরপুর মোড় এলাকায়। স্থানীয় সূত্রে জানা গিয়েছে,এদিন অশোকনগর স্টেশন থেকে নৈহাটি রোড ধরে এক যুবক বাইকে যাচ্ছিলেন। শেরপুরের কাছে আসতেই দুর্ঘটনার কবলে পড়ে ওই বাইকটি। 

প্রত্যেক্ষদর্শীরা জানিয়েছেন, ওই বাইক আরোহীর সামনে আচমকা একটি কুকুর চলে আসে। কুকুরটিকে বাঁচাতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন ওই বাইক আরোহী। টাল সামলাতে না পেরে ছিটকে রাস্তার মধ্যে পড়ে যান তিনি। সেই সময় অপর দিক থেকে দুরন্ত গতিতে আসা একটি ম্যাটাডোরের পিছনের চাকায় পিষ্ট হয়ে যান ওই যুবক। ঘটনাস্থলেই ওই যুবকের মৃত্যু হয়। ঘটনার পর স্থানীয় বাসিন্দারা ছুটে আসেন। কিন্তু ততক্ষণে ওই যুবকের মৃত্যু হয়। এরপর পুলিশে খবর দেন স্থানীয় বাসিন্দারা।

খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় অশোকনগর থানার পুলিশ। ওই যুবকের দেহ উদ্ধার করে ময়নাতন্তের জন্য পাঠানো হয়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই বাইক আরোহীর নাম সমীর দাস। ওই যুবক বাইগাছি এলাকার শক্তিনগরের বাসিন্দা। ঘাতক ম্যাটাডোরটি পুলিশ আটক করলেও ঘটনাস্থল ছেড়ে পালিয়ে যায় চালক। অভিযুক্ত চালককে খুঁজতে তল্লাশি চালাচ্ছে পুলিশ। ঘটনায় শোকের ছায়া নেমে আসে বাইগাছি এলাকায়।

 

বাংলার মুখ খবর
বন্ধ করুন

Latest News

চিনকে ঠেকাতে বড় প্রকল্পে কাজ কেন্দ্রের, সেবক–রংপো রেল পথ তৈরিতে জোর এই দিনে হবে বছরের প্রথম সূর্যগ্রহণ, ভুল করেও করবেন না এই কাজ, হবে মারাত্মক ক্ষতি টেস্টে এক বছরে সব থেকে বেশি ছক্কা, সেহওয়াগকে টপকে ভারতীয়দের মধ্যে শীর্ষে যশস্বী- দেখুন সেরা পাঁচের তালিকা পাক সাবমেরিনের ধ্বংসাবশেষ মিলল বঙ্গোপসাগরে, সেটা ডুবিয়েছিল ভারতীয় রণতরী সরকারি কর্মীদের মান ভাঙাতে বড় সিদ্ধান্ত মুখ্যমন্ত্রীর, বোঝা বাড়বে রাজ্যেরই? বছর বছরে কীভাবে সংসারের মাসিক খরচ বেড়েছে? ১১ বছর পর প্রকাশিত সরকারি রিপোর্ট খেলায় খুশি নন তবে এক পয়েন্টে সন্তুষ্ট, ওড়িশার বিরুদ্ধে ড্র করে বললেন হাবাস বাতের ব্যথায় ক্ষতিকারক এই সব ফল! খেলেই বেড়ে যাবে যন্ত্রণা বাড়ছে না ডিএ, এরই মাঝে আবার রাজ্যে সপ্তম বেতন কমিশন কার্যকর নিয়ে ভাবনা CM-এর? CCL: মরু শহরে বেঙ্গল টাইগারদের গর্জন! কেরলকে দুরমুশ করে প্রথম ম্যাচ জিতল যিশুরা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.