বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > প্রবল গতিতে সম্প্রীতি উড়ালপুলের দেওয়ালে ধাক্কা, মৃত্যু বাইক আরোহীর
সম্প্রীতি উড়ালপুলে দুরন্ত গতির বলি যুবক, ব্রিজের উপর থেকে নীচে পড়ে মৃত্যু
সম্প্রীতি উড়ালপুলে দুরন্ত গতির বলি যুবক, ব্রিজের উপর থেকে নীচে পড়ে মৃত্যু

প্রবল গতিতে সম্প্রীতি উড়ালপুলের দেওয়ালে ধাক্কা, মৃত্যু বাইক আরোহীর

  • শুক্রবার রাতে ঘটনাটি ঘটেছে মহেশতলার সম্প্রীতি উড়ালপুলের উপর 

রাতের শহরে গতি প্রাণ কাড়ল যুবকের। মহেশতলার সম্প্রীতি উড়ালপুলের উপর দুর্ঘটনার কবলে পড়লেন বাইক আরোহী। বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারল গার্ডওয়ালে। সংঘর্ষের জেরে উড়ালপুলের উপর থেকে ছিটকে নীচে বজবজ ট্রাঙ্ক রোডে পড়ে মৃত্যু হল ওই যুবকের।

শুক্রবার রাতে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটেছে মহেশতলার সম্প্রীতি উড়ালপুলে। খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হয় মহেশতলা থানার পুলিশ। রক্তাক্ত অবস্থায় ওই যুবককে উদ্ধার করে বজবজ ইএসআই হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানেই চিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এরপর যুবকের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ওই যুবকের নাম সুদীপ মণ্ডল (২৩)। মৃত ওই যুবক পর্ণশ্রী এলাকার বাসিন্দা। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, ঘটনার সময় রাত ১১ টা নাগাদ বেহালা পর্ণশ্রী দিক থেকে বাটানগরের দিকে প্রবল গতিতে বাইক নিয়ে যাচ্ছিলেন ওই হেলমেটহীন যুবক। স্থানীয় সূত্রে আরও জানা গিয়েছে, ডাকঘরের কাছে চন্দননগরের উপরে বাইকটি নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে উড়ালপুলের দেওয়ালে ধাক্কা মারে। ঘটনার জেরে ছিটকে উড়ালপুলের উপর থেকে নীচে বজবজ ট্রাঙ্ক রোডের উপরে এসে পড়েন ওই যুবক। 

বন্ধ করুন