বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > Maheshtala Incident: বিয়ের দু’দিন আগে মহেশতলার যুবকের দেহ উদ্ধার, কললিস্ট হাতড়াচ্ছে পুলিশ

Maheshtala Incident: বিয়ের দু’দিন আগে মহেশতলার যুবকের দেহ উদ্ধার, কললিস্ট হাতড়াচ্ছে পুলিশ

আত্মহত্যা করলেন যুবক

বজবজ–শিয়ালদা শাখার আকড়া স্টেশনের কাছে বাটা রেল ব্রিজের নীচ থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়েছে। দেহটি উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। তখনই গোটা ঘটনা প্রকাশ্যে আসে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যুবকের ধড় থেকে মুণ্ড আলাদা হয়ে গিয়েছে রেলের আঘাতে।

বাড়িতে বিয়ের আয়োজনের চূড়ান্ত প্রস্তুতি চলছিল। আত্মীয়রাও বাড়িতে হাজির হতে শুরু করেছেন। একটা আনন্দঘন পরিবেশ তৈরি হয়েছিল। বিয়ের মণ্ডপও প্রস্তুত। আর তার মধ্যেই ঘটে গেল ভয়ঙ্কর কাণ্ড। বিয়ের একদিন আগে অফিস থেকে ছুটি নেওয়ার কথা ছিল যুবকের। কিন্তু তার আগের সন্ধ্যায় বাড়ি থেকে বেরিয়ে আর ফেরেননি। মাঝরাতে বাড়িতে আসে মর্মান্তিক খবর। বিয়ের ঠিক দু’দিন আগেই ট্রেনের সামনে ঝাঁপ দিয়ে আত্মঘাতী হয়েছেন ওই যুবক বলে খবর আসে। মহেশতলা এলাকায় এমন ঘটনা ঘটায় তদন্তে নেমেছে পুলিশ।

ঠিক কী ঘটেছে মহেশতলায়?‌ স্থানীয় সূত্রে খবর, রবিবার রাতে বজবজ–শিয়ালদা শাখার আকড়া স্টেশনের কাছে বাটা রেল ব্রিজের নীচ থেকে ওই যুবকের দেহ উদ্ধার হয়েছে। দেহটি উদ্ধার করতে ঘটনাস্থলে পৌঁছয় রেল পুলিশ। তখনই গোটা ঘটনা প্রকাশ্যে আসে। দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। যুবকের ধড় থেকে মুণ্ড আলাদা হয়ে গিয়েছে রেলের আঘাতে। চলন্ত ট্রেনের সামনে ঝাঁপ দিলে এমন ঘটনা ঘটে।

পুলিশ কী তথ্য পেয়েছে?‌ পুলিশ সূত্রে খবর, মৃত যুবকের নাম দিব্যজ্যোতি চক্রবর্তী (‌বিশ্বজিৎ)‌ (‌৩১)‌। এই যুবকের বাড়ি রবীন্দ্রনগর পুরাতন ফাঁড়ির কাছে। ঘটনাস্থলে রেল পুলিশের আধিকারিকরা এসে পরিদর্শন করেন। মৃত যুবকের পরিবারের সঙ্গে যোগাযোগ করা হয়েছে। আগামী ১৭ জানুয়ারি তাঁর বিয়ে ছিল। ওই এলাকারই একটি মেয়ের সঙ্গে পরিবারের সদস্যরা তাঁর বিয়ে ঠিক করেছিলেন। বিয়ের ঠিক দুদিন আগে কেন আত্মহত্যা করলেন বিশ্বজিৎ?‌ তা খতিয়ে দেখা হচ্ছে। দেহ ময়নাতদন্তে পাঠানো হয়েছে।

ঠিক কী বলছে মৃত যুবকের পরিবার?‌ পরিবারের সদস্যদের সূত্রে খবর, বিয়ে নিয়ে অখুশি ছিলেন না বিশ্বজিৎ। এমনকী আপত্তিও করেননি। তবে বিশ্বজিতের অন্য কোনও সম্পর্ক ছিল কিনা সেটা তাঁরা জানেন না। মৃত যুবকের কললিস্ট খতিয়ে দেখছে পুলিশ। আত্মঘাতী হওয়ার ঠিক আগে ওই যুবক তাঁর হবু শাশুড়িকে একবার ফোন করেছিলেন বলে সূত্রের খবর। পরিবারের পক্ষ থেকে থানায় কারও বিরুদ্ধে কোনও অভিযোগ দায়ের করা হয়নি। তবে পুলিশ স্বতঃপ্রণোদিতভাবে তদন্ত শুরু করেছে।

এই খবরটি আপনি পড়তে পারেন HT App থেকেও। এবার HT App বাংলায়। HT App ডাউনলোড করার লিঙ্ক https://htipad.onelink.me/277p/p7me4aup

বন্ধ করুন