বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > পরকীয়া সম্পর্কে জড়িয়ে মৃত্যু যুবকের, খুন না আত্মহত্যা, তদন্তে নেমেছে পুলিশ
তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ।
তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ।

পরকীয়া সম্পর্কে জড়িয়ে মৃত্যু যুবকের, খুন না আত্মহত্যা, তদন্তে নেমেছে পুলিশ

  • এখানেও পরকীয়া সম্পর্ক রয়েছে বলে অভিযোগ। আর তার জেরেই খুন হতে হল যুবক পল্টুকে বলে অভিযোগ।

এবার আবার প্রেমিকার বাড়ি থেকে যুবকের ঝুলন্ত দেহ উদ্ধারের ঘটনাকে ঘিরে চাঞ্চল্য ছড়িয়ে পড়ল। এই ঘটনাটি দক্ষিণ ২৪ পরগনার ডায়মন্ড হারবার থানার চাঁদনগর ঘোষ পাড়ার। মৃত যুবক পল্টু পুরকাইত উস্থি থানার শেরপুর আমড়াতলার বাসিন্দা। এখানেও পরকীয়া সম্পর্ক রয়েছে বলে অভিযোগ। আর তার জেরেই খুন হতে হল যুবক পল্টুকে বলে অভিযোগ।

স্থানীয় ও পুলিশ সূত্রে খবর, চাঁদনগর ঘোষপাড়ার বাসিন্দা মৃত্যুঞ্জয় ঘোষের স্ত্রীর সঙ্গে বিয়ের আগে থেকেই অবৈধ সম্পর্ক ছিল যুবক পল্টু পুরকাইতের। এর আগেও বহুবার তাদের অবৈধ সম্পর্কের জেরে অশান্তি হয়। মঙ্গলবার বাড়িতে নিজের স্ত্রীর সঙ্গে আপত্তিকর অবস্থায় পল্টু পুরকাইতকে দেখতে পায় মৃত্যুঞ্জয়। তখন কোনওরকমে নিজেদের ঠিক করতে শুরু করে তারা। তখন পল্টু পুরকাইতকে ধরে রাখে মৃত্যুঞ্জয়। তারপর পল্টুর বাড়িতে খবর দেয় মৃত্যুঞ্জয়। এরপর পল্টুর বাড়ির সদস্যরা এসে দেখেন ঝুলন্ত অবস্থায় পল্টু।

এই ঘটনার খবর দেওয়া হয় ডায়মন্ড হারবার থানার পুলিশকে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। এই ঘটনার জেরে জিজ্ঞাসাবাদের জন্য মৃত্যুঞ্জয় ঘোষ–সহ পরিবারের অন্যান্য সদস্যকে আটক করেছে পুলিশ।তবে ঘটনায় যুবক আত্মঘাতী হয়েছে নাকি তাকে খুন করা হয়েছে সে বিষয়ে তদন্ত শুরু করেছে ডায়মন্ড হারবার থানার পুলিশ। এমনকী এই নিয়ে পুলিশ মুখ খুলতে চায়নি। তবে পল্টুর পরিবারের অভিযোগ, মৃত্যুঞ্জয় খুন করে দেহ ঝুলিয়ে দিয়েছে।

বন্ধ করুন