বাংলা নিউজ > বাংলার মুখ > অন্যান্য জেলা > ভ্যাকসিন নিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়ল যুবক, ‌অভিযোগ স্বাস্থ্যকেন্দ্রের বিরুদ্ধে
মৃত যুককের নাম সুরজিৎ ব্যানার্জি।
মৃত যুককের নাম সুরজিৎ ব্যানার্জি।

ভ্যাকসিন নিয়েই মৃত্যুর কোলে ঢলে পড়ল যুবক, ‌অভিযোগ স্বাস্থ্যকেন্দ্রের বিরুদ্ধে

  • পরিবার সূত্রে খবর, ওই ভ্যাকসিন নেওয়ার পরেই অসুস্থ হয়ে পড়ে সুরজিৎ।

আবার ভ্যাকসিন নিয়ে মৃত্যুর খবর ছড়িয়ে পড়ল শহরে। ভ্যাকসিনের প্রথম ডোজ নেওয়ার পর মৃত্যুর ঘটনা ঘটেছে বলে অভিযোগ। এমনকী এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়ল এলাকায়। এই ঘটনাটি ঘটেছে গড়িয়া বোড়াল লেকপোল এলাকায়। মৃত যুককের নাম সুরজিৎ ব্যানার্জি। বয়স ২৭। গত ২২ জুন এলাকার আতাবাগান আরবান স্বাস্থ্যকেন্দ্র থেকে সে ভ্যাকসিন নিয়েছিল।

পরিবার সূত্রে খবর, ওই ভ্যাকসিন নেওয়ার পরেই অসুস্থ হয়ে পড়ে সুরজিৎ। প্রথমে জ্বর আসে। সেটা দু’‌দিন ছিল। তারপর বমি হতে শুরু করে। এমনকী সারা গায়ে ছোপ ছোপ কালো দাগ দেখা দিতে শুরু করে। বুধবার সন্ধ্যায় শারীরিক অবস্থার অবনতি হলে এলাকার আতাবাগান আরবান প্রাথমিক হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে আসে পরিবার।

সেখানে শারীরিক অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা এসএসকেএম হসপিটালে রেফার করেন। সেখানে নিয়ে যাওয়ার পথে বাঘাযতীনের কাছে মারা যান ওই যুবক। পরেচিকিৎসকরা তাঁকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার কথা এলাকার স্বাস্থ্য আধিকারিকদের জানিয়েছেন পরিবার। গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। রাজ্যে এখন ভুয়ো ভ্যাকসিনের ঘটনায় তোলপাড়। সেখানে এই ঘটনা আরও আতঙ্ক ছড়ালো বলে মনে করা হচ্ছে।

বন্ধ করুন